Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৬,৮৩৮, মৃত্যু ১১৩ জনের
ভারতে কোভিড (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৫ মার্চ: ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ১৬ হাজার ৮৩৮ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১১৩ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৩ হাজার ৮১৯ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ১১ লাখ ৭৩ হাজার ৭৬১। তার মধ্যে সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ১ কোটি ৮ লাখ ৩৯ হাজার ৮৯৪ জন। বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ১ লাখ ৭৬ হাজার ৩১৯ জনের। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৫৭ হাজার ৫৪৮ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২১ কোটি ৯৯ লাখ ৪০ হাজার ৭৪২টি নমুনার পরীক্ষা হয়েছে। গতকাল করা হয়েছে ৭ লাখ ৬১ হাজার ৮৩৪টি নমুনার পরীক্ষা। দেশে মোট ১ কোটি ৮০ লাখ ৫ হাজার ৫০৩ জনকে করোনার টিকা দেওয়া হয়েছে। আরও পড়ুন: Sourav Ganguly Over T-Twenty: ভাল আছেন, ভারত বনাম ইংল্যান্ডের টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে মাঠেই থাকবেন মহারাজ

এদিকে বিশ্বে করোনায় মৃত্যু ২৫ লাখ ৮০ হাজার ছাড়াল। আক্রান্ত হয়েছেন ১১ কোটি ৬২ লাখ ৮ হাজার ৯০ জন। মারা গেছেন ২৫ লাখ ৮০ হাজার ৮০০ জন। সুস্থ হয়েছেন ৯ কোটি ১৮ লাখ ৭৮ হাজার ৩২৪ জন।