Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৫,৫৯০, মৃত্যু ১৯১ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৫ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ১৫ হাজার ৫৯০ জন। একই সময়ে মৃত্যু হয়েছে মাত্র ১৯১ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৭৫ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৫ লাখ ২৭ হাজার ৬৮৩ জন। বর্তমানে চিকিৎসা চলছে ২ লাখ ১৩ হাজার ২৭ জন। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ১ লাখ ৬২ হাজার ৭৩৮ জন। মৃত্যু হয়েছে ১ লাখ ৫১ হাজার ৯১৮ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর (ICMR) জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ১৮ কোটি ৪৯ লাখ ৬২ হাজার ৪০১ নমুনা পরীক্ষা হয়েছে। গতকাল পরীক্ষা হয়েছে ৭ লাখ ৩০ হাজার ৯৬টি নমুনার পরীক্ষা। আরও পড়ুন: Swasthya Sathi Card: শিলিগুড়ির পর কলকাতা, স্বাস্থ্যসাথী কার্ডে পরিষেবা দিতে নারাজ বেসরকারি হাসপাতাল

করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৯ কোটি ৩৫ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২০ লাখ। শুক্রবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৯ কোটি ৩৫ লাখ ২৯ হাজার ২৫৩ জন এবং মৃত্যু হয়েছে ২ লাখ ২ হাজার ৩৪৭ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ কোটি ৬৮ লাখ ৯ হাজার ৫৬৯ জন।