COVID-19 Cases In India: ১ দিনে নতুন আক্রান্ত ১৪, ৮২১, দেশে মোট করোনা রোগীর সংখ্যা ৪ লক্ষ ২৫ হাজার ২৮২
Coronavirus in India | (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২২ জুন: রবিবার সারা দিনে দেশে নতুন করে করোনা আক্রান্ত (COVID-19 Cases In India) হয়েছেন ১৪ হাজার ৮২১ জন। মৃত্যু হয়েছে ৪৪৫ জনের। স্বাস্থ্য মন্ত্রকের তথ্যানুযায়ী ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ২৫ হাজার ২৮২ জন। সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ২ লক্ষ ৩৭ হাজার ১৯৬ জন। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি আছেন ১ লক্ষ ৭৪ হাজার ৩৮৭ জন। একই সঙ্গে দেশে করোনায় মৃত্যু মিছিলে শামিল ১৩ হাজার ৬৯৯। মহামারী করোনায় সবথেকে বিপর্যস্ত রাজ্য মহারাষ্ট্র। সেখানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৩২ হাজার ৭৫ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬ হাজার ১৭০ জনের।

মহারাষ্ট্রে করোনা থেকে সুস্থতার হার এখনও ৫০ শতাংশের নিচে। দিল্লিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ৭৪৬। আক্রান্তের নিরিখে মহারাষ্ট্রের পরে দেশের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে রাজধানী। সেখানে করোনায় মৃতের সংখ্যা ২ হাজার ১৭৫। আরও পড়ুন-Earthquake in Mizoram: সোমবার কাকভোরে ফের কাঁপল মিজোরাম, রিখটার স্কেলে কম্পনের মাত্রা ৫.৫

রবিবার দেশে করোনাভাইরাস থেকে সেরে ওঠার হার ৫৫.৪৯ শতাংশ তামিলনাড়ুতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ৩৭৭। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭৫৭। ওয়ার্ল্ডো মিটারের রিপোর্ট  অনুযায়ী বিশ্বে মোট করোনা আক্রান্ত এখন ৯০ লক্ষ ৫১ হাজার ৩৯৮। মৃত্যু মিছিলে শামিল ৪ লক্ষ ৭০ হাজার ৭৯৫ জন।