Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৯৭ হাজার ৫৭০ জন
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১২ সেপ্টেম্বর: দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা পেরল ৪৬ লক্ষের গণ্ডি। গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা (COVID-19) আক্রান্ত হলেন ৯৭ হাজার ৫৭০ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১ হাজার ২০১ জনের। দেশে মোট করোনা আক্রান্ত ৪৬ লাখ ৫৯ হাজার ৯৮৫। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে  ৯ লাখ ৫৮ হাজার ৩১৬ জনের। সুস্থ হয়েছেন ৩৬ লাখ ২৪ হাজার ১৯৭ জন। দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ৭৭ হাজার ৪৭২ জনের। আজ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক এই পরিসংখ্যান দিয়েছে।

অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিনের দ্বিতীয় ও তৃতীয় দফার পরীক্ষার জন্য স্বেচ্ছাসেবক নিয়োগ আপাতত বন্ধ রাখার জন্য সিরাম ইনস্টিটিউটকে নির্দেশ দিয়েছে ড্রাগ কন্ট্রোলার জেনারেল অফ ইন্ডিয়া বা ডিজিসিআই। তারা বলেছে, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত স্বেচ্ছাসেবকর নিয়োগ করা যাবে না। আরও পড়ুন: Suresh Angadi Tests Positive For COVID-19: করোনা আক্রান্ত রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাড়ি

ভ্যাকসিন প্রয়োগের পর ইংল্যান্ডের এক স্বেচ্ছাসেবকের গুরুতর শারীরিক জটিলতা দেখা দেওয়ায় অন্যান্য দেশেও অ্যাস্ট্রাজেনেকার টিকা পরীক্ষা বন্ধ রাখা হয়েছে। গতকালই সিরাম অ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিনের ট্রায়াল স্থগিত করেছে।