Sonia Gandhi On India-China Stand-Off: সঙ্কটের সময়ে সরকার ও সেনার পাশে রয়েছে কংগ্রেস: সনিয়া গান্ধি
সনিয়া গান্ধি। (Photo Credits: Twitter/ @INCIndia)

নতুন দিল্লি, ১৭ জুন: চিন-ভারত সংঘাতের সময়ে ভারত সরকার, ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে রয়েছে কংগ্রেস। আজ জানলেন কংগ্রেসের (Congress) অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধি (Sonia Gandhi)। তিনি বলেন, "আমাদের ২০ জন জওয়ানের আত্মত্যাগ জাতির বিবেককে নাড়া দিয়েছে। আমি এই সমস্ত সাহসী সেনাকে আমার হৃদয় থেকে শ্রদ্ধা জানাচ্ছি এবং তাঁদের পরিবারকে এই পরিস্থিতি মুখোমুখি হওয়ার শক্তি দেওয়ার জন্য সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করছি।"

কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী বলেন, "আজ যখন এই ঘটনা নিয়ে দেশে ক্ষোভ রয়েছে তখন প্রধানমন্ত্রীর এগিয়ে আসা উচিত এবং দেশকে সত্যি বলা উচিত যে চিন কীভাবে আমাদের জমি দখল করেছে এবং আমাদের ২০ সেনা কেন প্রাণ হারাল? সেখনকার পরিস্থিতি ঠিক কী?" আরও পড়ুন: Narendra Modi on India-China Face-Off: ভারত শান্তি চায়, কিন্তু উস্কানি দিলে যে কোনও উপায়ে জবাব দেওয়ার জন্য সক্ষম, চিনকে হুঁশিয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

সনিয়া গান্ধি বলেন, "আমাদের সেনা / অফিসাররা কি এখনও নিখোঁজ রয়েছেন? আমাদের সেনা / আধিকারিকদের মধ্যে কতজন গুরুতরভাবে আহত? কোন অঞ্চল চিন দখল করেছে? এটি মোকাবেলায় সরকারের নীতি কী? কংগ্রেস আমাদের সেনাবাহিনী, তাদের পরিবার এবং এই সংকটে সরকারের সঙ্গে রয়েছে।"