Tamil Nadu Accident: তামিলনাড়ুতে যাত্রীবাহী বাসের সঙ্গে লরির সংঘর্ষ, এখনও পর্যন্ত মৃত ১৯
তামিলনাড়ুতে পথ দুর্ঘটনা(Photo Credits: ANI)

তামিলনাড়ু, ২০ ফেব্রুয়ারি: ভয়াবহ পথদুর্ঘটনা ঘটল তামিলনাড়ুর তিরুপুর জেলার অবিনাশি শহর লাগোয়া রাজ্যসড়কে (Tamil Nadu Accident)। একটি যাত্রীবাহী বাস ও লরির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৯জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১৪ জন পুরুষ ও ৫ জন মহিলা। দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন জেলার ডেপুটি তহশিলদার। দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে এখনও উদ্ধারকাজ চলছে। পুলিশ মনে করছে বেলা বাড়লে মৃতের সংখ্যাও বাড়বে। কেরালা স্টেট রোড পরিবহন দপ্তরের সাদা রঙের বাসটি একেবারে দুর্ঘটনার অভিঘাতে দুমড়ে মুচড়ে গিয়েছে। চালকের আসনটা যে কোথায় ছিল তা বোঝাই যাচ্ছে না। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে কর্ণাটকের বেঙ্গালুরু থেকে যাত্রী নিয়ে কেরালার এর্নাকুলামে যাচ্ছিল বাসটি।

পুলিশ জানিয়েছে, দেহগুলি উদ্ধার করে তিরুপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। সাতসকালে এমন মর্মান্তিক দুর্ঘটনার খবরে অবিনাশি শহরে বাড়চে ভিড়। দুর্ঘটনাগ্রস্ত বাসটির যাত্রীদের পরিবার পরিজনরা ঘটনাস্থলে পৌঁছেছেন। শুরু হয়েছে খোঁজখবর। পরিজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে। আরও  পড়ুন-Accident At Kamal Haasan's Indian 2 Set: কমল হাসান অভিনীত ইন্ডিয়ান-২ ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, অলৌকিকভাব বাঁচলেন পরিচালক

কয়েকদিন আগেই এমনই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল কর্ণাটকের উদুপি জেলায়। যাত্রীবাহী বাসের সঙ্গে সেবার মুখোমুখি ধাক্কা লাগে বোল্ডারের। এই সংঘর্ষে নয় জনের মৃত্যু হয়েছিল। ঘটনাস্থল উডুপি জেলার মালা গ্রাম। স্রিনগেরি থেকে যখন যাত্রী নিয়ে বাসটি ম্যাঙ্গালোরের দিকে যাচ্ছে তখনই পথে বোল্ডারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ২৫ জন যাত্রী ছিল বাসে। টার্ন নিতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বাসের চালক। তাতেই দুর্ঘটনাটি ঘটে যায়।