Accident At Kamal Haasan's Indian 2 Set: কমল হাসান অভিনীত ইন্ডিয়ান-২ ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, অলৌকিকভাব বাঁচলেন পরিচালক
ইন্ডিয়ান ২ এর সেটে দুর্ঘটনা (Photo Credit: Twitter)

চেন্নাই, ২০ ফেব্রুয়ারি: চেন্নাইয়ে অভিনেতা কমল হাসানের (Kamal Haasan) শুটিংস্পটে বড়সড় দুর্ঘটনা। এর জেরে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ১০ জন। বুধবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পরিচালক শঙ্করের মেগাবাজেটের ছবি ‘ইন্ডিয়ান-২’ এর শুটিং ফ্লোরে। সেটে আলো লাগানোর কাজ চলছিল। ঘটনাস্থলে ছিলেন না কমল হাসান। ক্রেনের মাথায় ছিল আলো। মোটা দড়ির সঙ্গে বেঁদে সেই আলোকে স্থানান্তর করা হচ্ছিল। এই সময় কোনও কারণে দড়ি আলগা হয়ে যেতেই ক্রেনের মাথা থেকে তা নিচে আছড়ে পড়ে। ঘটনাস্থলেই ছিলেন পরিচালক শঙ্করের ব্যক্তিগত সহযোগি মধু(২৯) ও সহকারী পরিচালক কৃষ্ণ(৩৪)। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। তবে সেখানে দাঁড়িয়ে থেকেও অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান পরিচালক শঙ্কর।

যদিও একটা গুজব ছড়িয়ে পড়ে যে, এই দুর্ঘটনায় পরিচালকের পা ভেঙেছে। পরে গুজব থেমেও যায়। ‘ইন্ডিয়ান-২’ এর সেটে দুর্ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি সেখানে পৌঁছান অভিনেতা কমল হাসান। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। কাস্টিং ও ক্রু মেম্বারদের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেছেন অভিনেতা। তারপর এক টুইট বার্তায় এই মর্মান্তিক ঘটনার খবর দিয়ে দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, “আমি অনেক দুর্ঘটনার মুখে পড়েছি। তবে আজকেরটা ভয়াবহতায় অন্যগুলিকে ছাড়িয়ে গিয়েছে। আমি আমরা তিন সহকর্মীকে আজ হারিয়েছি। তাঁদের পরিজনদের মনোকষ্ট আমার থেকেও অনেক বেশি হবে। আমি তাঁদেরই একজন হয়ে এই দুঃসময়ে দুঃখ ভাগ করে নিতে চাই। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা।”

জানা গিয়েছে, এই মুহূর্তে চেন্নাইয়ের ইভিপি স্টুডিওতে ‘ইন্ডিয়ান-২’ এর শুটিং চলছে। এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কমল হাসান। এছাড়াও রয়েছেন কাজল আগরওয়াল, রাকুল প্রীত, সিদ্ধার্থ। আগামী ২০২১-এ ইন্ডিয়ান-২ মুক্তি পাবে।