Lalu Prasad Yadav: বিজেপির সঙ্গে হাত মেলালে লালুজিকে 'রাজা হরিশচন্দ্র' বলা হত, ক্ষোভে ফেটে পড়লেন তেজস্বী যাদব
Lalu Prasad Yadav, Tejashwi Yadav (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২১ ফেব্রুয়ারি:  পশুখাদ্য কেলেঙ্কারি (Fodder Scam) মামলায় ফের অভিযুক্ত লালু প্রসাদ যাদব (Lalu Prasad Yadav)। পশুখাদ্য কেলেঙ্কারির পঞ্চম মামলায় লালু প্রসাদ যাদবকে সোমবার ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। লালু প্রসাদ যাদবের ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ আদালত ঘোষণা করতেই ক্ষোভে ফেটে পড়েন আরজেডি প্রধানের ছেলে তেজস্বী যাদব। তেজস্বী বলেন, লালুজি যদি বিজেপির সঙ্গে হাত মেলাতেন, তাহলে তিনি রাজা হরিশচন্দ্রের রূপ নিতেন। কিন্তু তা না করে, লালুজি বিজেপি , আরএসএসের বিরুদ্ধে লড়াই করছেন বলেই তাঁর সাজার নির্দেশ দেওয়া হয়। আমরা এসবে ভয় পাই না বলে বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় লালু পুত্রকে।

তেজস্বী যাদব (Tejashwi Yadav) আরও বলেন, পশুখাদ্য ছাড়া দেশে কি আর কোনও কেলেঙ্কারি হয়নি? বিহারেই শুধুমাত্র ৮০টি কেলেঙ্কারি হয়েছে। বিহারে একের পর এক দুর্নীতি হলেও, কোথায় সেখানে ইডি, সিবিআই, এনআইএ বলে প্রশ্ন তোলেন তেজস্বী। দেশে একটিই মাত্র দুর্নীতি হয়েছে সেটা পশুখাদ্য কেলেঙ্কারি এবং তা করেছেন লালুজিই। এভাবেও কটাক্ষ করেন তেজস্বী। পাশাপাশি সিবিআই নীরব মোদী, মেহুল চোকসি, বিজয় মালি.য়াদের কথা ভুলে গিয়েছে বলেও তোপ দাগতে দেখা যায় তেজস্বী যাদবকে।

আরও পড়ুন:  Lalu Prasad Yadav: পশুখাদ্য মামলায় ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ লালু প্রসাদ যাদবের, সঙ্গে বিপুল জরিমানা

আদালত যে রায় দিয়েছে, সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে রাজি নন বলে জানান তেজস্বী যাদব। তিনি তাঁরা হাইকোর্টের দ্বারস্থ হবেন বলে জানান লালু পুত্র। নিম্ন আদালতে যে রায় দিয়েছে, হাইকোর্ট তার যথাযোগ্য বিচার করবে বলেও আশা প্রকাশ করেন তেজস্বী যাদব।