Hooch Tragedy in Haryana: চোলাই মদে বিষক্রিয়ার জের, মৃত ২০
Alcohol | Image used for representational purpose (Photo Credits: IANS)

চন্ডীগড়, ৫ নভেম্বর: চোলাই মদে (Illicit Liquor) বিষক্রিয়ার জেরে হরিয়ানায় মৃত্যু হল ২০ জনের। ঘটনাটি ঘটেছে হরিয়ানার (Haryana) সোনিপাতে। সোনিপাত শহরের তিন চার জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ২০ জনের মৃত্যুর খবর মিলেছে। সোনিপাত এলাকার এএসপি বীরেন্দ্র সিং সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছে, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে মদে বিষক্রিয়ার জেরেই মৃত্যু হয়েছে এদের। পড়ুন: Amit Shah: বাঁকুড়ায় এসে 'মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে' হুঁশিয়ারি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের 

পুলিশ সূত্রে খবর, "এখনও পর্যন্ত আমরা কোনও অভিযোগ পাইনি। মৃত্যুর পিছনে ঠিক কী কারণ রয়েছে, সেই বিষয়টি সম্পর্কে এখনও ধোঁয়াশা রয়েছে। ৪ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্তরা কোনওভাবেই রেহাই পাবে না।"

সোনিপাতের ময়ূর বিহার, শাস্ত্রী কলোনি, প্রগোতি কলোনি এবং ইন্ডিয়ান কলোনিতে মৃত্যুর খবর মিলেছে। বেশিরভাগ পরিবারই মৃতদের অন্তিম সংস্কার করে ফেলেছেন। তবে ৪ জনের মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ২০২০-র জুলাইয়ে হরিয়ানা পুলিশ দেড় হাজার বোতল চোলাই মদ উদ্ধার করেছিল এই এলাকা থেকে। যেগুলি গাজিয়াবাদ থেকে গুরুগ্রামে নিয়ে আসা হয়েছিল।