Hathras Gangrape Case: শ্বাসরোধ করা হয়েছিল হাথরাসের নির্যাতিতাকে, উল্লেখ অটোপসি রিপোর্টে
Relatives of the rape victim mourn her demise | (Photo Credits: PTI)

হাথরাস, ১ অক্টোবর: হাথরাসের নির্যাতিতা (Hathras Gangrape Case) যুবতিকে গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টা করা হয়েছিল। এছাড়াও তাঁর জরায়ুর মেরুদণ্ডে আঘাত লাগে। অটোপসি রিপোর্টে একথা বলা হয়েছে। অটোপসি রিপোর্ট দিয়েছে দিল্লির একটি হাসপাতাল। ২০ সেপ্টেম্বর ওই হাসপাতালেই ২০ বছরের ওই যুবতি মারা যান।

১৪ সেপ্টেম্বর হাথরসে নিজের গ্রামের বাইরে মাঠে মা ও ভাইয়ের সঙ্গে ঘাস কাটতে গিয়েছিলেন ওই যুবতি। ঘাসের বোঝা নিয়ে তাঁর ভাই আগে বাড়ি চলে গেছিলেন। ঘাস কাটতে কাটতে মায়ের থেকে ওই যুবতি কিছুটা দূরে চলে যান। সেই সময় চার যুবক তাঁকে বাজরা ক্ষেতে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। বেধড়ক মারধার করা হয়। কেটে দেওয়া হয় জিভ। পরের দিন গুরুতর আহত অবস্থায় তাঁকে আলিগড়ের জেএন মেডিকেল কলেজে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মঙ্গলবার মৃত্যু হয়। গতরাতে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।আরও পড়ুন: Hathras Gangrape Case:: নির্যাতিতার পরিবারকে ২৫ লাখ টাকা, সরকারি চাকরি দেবে উত্তরপ্রদেশ সরকার

উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে যে তারা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করতে ফরেনসিক রিপোর্টের জন্য অপেক্ষা করছে। তারা আরও দাবি করেছে যে মহিলার জিভ কেটে গেছে কারণ আক্রমণকারীরা তাঁকে শ্বাসরোধ করার চেষ্টা করছিল।