Hathras Case: হাথরাসের গ্রামে সংবাদমাধ্যমকে ঢুকতে দিল পুলিশ, নিষেধাজ্ঞা রাজনৈতিক দলের ঢোকায়
Boolgarhi village in Hathras (Photo Credits: ANI)

হাথরাস, ৩ অক্টোবর: অবশেষে ঝুঁকল উত্তরপ্রদেশ পুলিশ। হাথরাসে (Hathras) নির্যাতিতার গ্রামে সংবাদমাধ্যমকে ঢুকতে দিল তারা। তবে রাজনৈতিক দলের প্রতিনিধি দলকে গ্রামে ঢুকতে দেওয়া হবে না বলে জানানো হয়েছে। সদর এসডিএম প্রেম প্রকাশ মীনা (SDM Prem Prakash Meena) বলছেন, "যেহেতু গ্রামে এসআইটি তদন্ত সম্পূর্ণ হয়েছে, মিডিয়া ঢোকায় নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে। সিআরপিসির ১৪৪ ধারা অনুযায়ী ৫ জনের বেশি সংবাদমাধ্যমের কর্মীকে গ্রামে ঢোকার অনুমতি দেওয়া হয়েছে।"

নির্যাতিতা যুবতির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে তাদের বাড়িতে বন্দী করে রাখা হয়েছে এবং ফোন কেড়ে নেওয়া হয়েছে। এই অভিযোগ খারিজ করে প্রেম প্রকাশ মীনা বলেন,"এখনই কেবল মিডিয়ার প্রতিনিধিদের অনুমতি দেওয়া হয়েছে। নির্দেশ আসলে অন্য প্রতিনিধি দলের বিষয়ে জানাব। পরিবারের সদস্যদের ফোন কেড়ে নেওয়া বা তাদের ঘরে বন্দী করা সম্পর্কে সমস্ত অভিযোগ একেবারে ভিত্তিহীন।" আরও পড়ুন: Hathras Case: আজ বিকেলে আবারও উত্তরপ্রদেশের হাথরাস যাবেন রাহুল গান্ধি

তাঁর দাবি, "শুক্রবার কয়েকজন সাংবাদিককে একটি ছেলের এই অভিযোগ করে। যদি ওই ছেলেটে পালাতে পারে, তবে এটাই দাঁড়াচ্ছে যে পরিবারের প্রতি কোনও বিধিনিষেধ ছিল না। কোনও ফোন বাজেয়াপ্ত করা হয়নি।"