Auto Ride Horror: বাঁদিকে কেন যাচ্ছেন? চিৎকার করলে অটো চালক ঈশ্বরের নাম জপতে থাকেন, ভয়াবহ অভিজ্ঞতা মহিলার
Woman Shares Auto Ride Horror (Photo Credit: Twitter)

দিল্লি, ২২ ডিসেম্বর:  রাতে একজন মহিলার সঙ্গে যখন তখন বিপদ ঘটতে পারে। হরিয়ানার গুরগাঁওয়ের এক মহিলা নিজের ট্যুইটারে হ্যান্ডেলে যেভাবে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন, তা দেখে যেন শিউরে উঠতে শুরু করেছেন নেটিজেনরা। অপহৃত হওয়ার ভয় রাত সাড়ে বারোটায় কীভাবে তাঁকে আঁকড়ে ধরে, দম বন্ধ করে দেওয়ার চেষ্টা করে, সেই অভিজ্ঞতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করতে শুরু করেন ওই মহিলা। যা দেখে অনেকেই আঁতকে উঠেছেন।

সম্প্রতি গুরগাঁওয়ের (Gurgaon Woman) সেক্টর ২২-এর অফিসে কর্মরত এক মহিলা রাত সাড়ে বারোটা নাগাদ বাড়ি ফেরার জন্য অটো ধরেন। অফিস থেকে তাঁর বাড়ি মাত্র ৭ মিনিটের দূরত্ব। অটোয় তিনি চালককে জানান, তাঁর কাছে নগদ নেই। ফলে পেটিএমের মাধ্যমে তিনি অটোর (Auto) ভাড়া মেটাবেন। অটো চালক রাজিও হয়ে যান তাতে। অটোয় উঠার পর থেকে চালকের চালানো ভক্তিমূলক গান শুনছিলেন তিনি। এরপর বাড়ির কাছাকাছি পৌঁছতে হঠাৎ করে ওই অটো চালক ডান দিকের পরিবর্তে বাঁ দিকে ঘুরে যান।

আরও পড়ুন:   Dilip Ghosh On Derek O'Brien: একজন সাংসদের বার বার 'নির্বাসন' মানে তিনি ইচ্ছাকৃত একই কাজ করছেন, ডেরেককে কটাক্ষ দিলীপের

অটো চালকের ওই কীর্তি দেখে ওই মহিলা চিৎকার করে তাঁকে ডাকতে শুরু করেন। কেন অটো চালক ডান দিকের পরিবর্তে বাঁ দিকে ঘুরলেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন তিনি। তবে অটো চালক ওই মহিলার প্রশ্নের উত্তর দেওয়ার পরিবর্তে জোরে জোরে ঈশ্বরের নাম জপতে শুরু করেন। এরপর ওই মহিলা পিছনের আসনে বসে অটো চালক ধাক্কা দিতে শুরু করলেও, তিনি গাড়ি থামাননি। উল্টে আরও জোরে অটো চালাতে শুরু করেন।

 

অপহৃত হওয়ার চেয়ে, অটো থেকে লাফ দিয়ে নীচে নামা অনেক ভাল। তাতে যদি তাঁর হাত, পা বা শরীরের কোনও অংশ ভেঙে যায়, তাতেও আপত্তি নেই। কিন্তু তিনি এভাবে হারিয়ে যেতে পারবেন না বিপদের মধ্যে। সেই ভাবনা থেকেই অটো থেকে লাফ দিয়ে নীচে নেমে পড়েন তিনি। ওই সময় তাঁর অত শক্তি কীভাবে আসে, তা জানেন না। তবে অটো থেকে লাফ দিয়ে তিনি নিজেকে রক্ষা করেন। পরে গুরগাঁওয়ের পালাম বিহারের পুলিশ (Police) মোবাইলের টাওয়ার দেখে ওই অটো চালককে আটক করে বলে খবর।