Goa Shocker: প্রেমের সম্পর্ক মেনে না নিতে পেরে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে মেয়েকে পিটিয়ে খুন করল বাবা
খুনের প্রতীকী ছবি (Photo Credits: IANS)

পানাজি, ২ অক্টোবর: প্রেমের সম্পর্ক মেনে না নিতে পারার জেরে মেয়েকে ক্রিকেট স্ট্যাম্প (Cricket Stump) দিয়ে পিটিয়ে খুন (Murder) করল বাবা (Father)। মেয়েটির বয়স হয়েছিল ২০ বছর। ঘটনাটি ঘটেছে গোয়ার পানাজিতে। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুযায়ী, মেয়েকে বেধড়ক মারা পর তিনিই হাসপাতালে নিয়ে যান। পুলিশ ঘটনাটি জানতে পেরে ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

পানাজি থেকে ৩০ কিমি দূরে স্যান্কুইলিন নাম একটি এলাকার ঘটনা। পুলিশ জানায়,"ওই ব্যক্তির মেয়ে জনৈক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিল। বাবার এই সম্পর্কটি নিয়ে তীব্র অমত ছিল। মেয়েকে বহুবার বাধাও দিয়েছিলেন তিনি"-এও জানা গেছে। বাধা দেওয়ার পর মেয়ে না মানায় এরম নির্মমভাবে মারধর করে ওই ব্যক্তি, বলে জানা যায়। আরও পড়ুন, করোনা আক্রান্ত বিজেপি নেতা অনুপম হাজরা

বৃহস্পতিবার দুপুর ১.৩০ টার দিকে মেয়েটিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। শরীরে প্রচুর আঘাত ছিল। গুরুতর জখম অবস্থায় সন্ধে ৭ টা নাগাদ মৃত্যু হয় তরুণীর। তবে এই নির্মম হত্যা প্রথম নয়। এর আগেও এমন নির্মম হত্যার খবর একাধিকবার উঠে এসেছে। এর আগে জুন মাসে একটি খবর আসে হরিয়ানার এক ব্যক্তি তাঁর মেয়েকে তাঁর প্রেমিকের সঙ্গে পালতে সাহায্য করা দুই যুবককে তুলে এনে হত্যা করেন। এই ঘটনায় বেশ শোরগোল পড়ে গেছিল এলাকাজুড়ে।