Anupam Hazra Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত বিজেপি নেতা অনুপম হাজরা
অনুপম হাজরা। Pic Source: Anupam Hazra Official Twitter

কলকাতা, ২ অক্টোবর: করোনা (Coronavirus) আক্রান্ত বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)। শুক্রবার সকালে সোশাল মিডিয়ায় নিজেই এই খবর দেন তিনি। কয়েকদিন আগেই বারুইপুরে একটি কর্মী সভায় গিয়ে তিনি বলেছিলেন, যদি তিনি করোনা আক্রান্ত হন, তাহলে সবার আগে জড়িয়ে ধরবেন মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee)। তাঁর এই মন্তব্য নিয়ে ওঠে বিতর্কের ঝড়। তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়।

অনুপমের এই বক্তব্যের কড়া সমালোচনা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি। লোকসভায় কংগ্রেস দলনেতা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আমার হাজারও অভিযোগ আছে ও থাকবে। অভিযোগ ব্যক্ত করার অধিকার আমার আছে। কিন্তু তাঁর বিরুদ্ধে অশালীন মন্তব্য করার কোনও অধিকার নেই।” আরও পড়ুন: Tapas Roy: এবার কোভিড পজিটিভ রাজ্যের পরিষদীয় মন্ত্রী তাপস রায়, ভর্তি মেডিক্যালে

এদিকে এবার করোনা আক্রান্ত হলেন রাজ্যর পরিষদীয় মন্ত্রী তাপস রায় (Tapas Roy)। বুধবার তিনি কোভিড টেস্ট করান। বৃহস্পতিবার রাত দশটা নাগাদ টেস্ট রিপোর্ট এলে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন বরানগরের বিধায়ক। স্বাস্থ্যসচিব নিজে ফোন করে সংক্রমণের খবর দেন তাঁকে। চিকিৎসকদের পরামর্শ মেনে রাতেই কলকাতার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন তাপস রায়। নিজে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আমার উপসর্গ নেই, তবে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছি।” তাপসবাবুর স্ত্রী এবং মেয়ে হোম আইসোলেশনে রয়েছেন। কয়েকদিন পরে তাঁদেরও টেস্ট করানো হবে। লকডাউন পরবর্তী সময়ে জনপ্রতিনিধিরা মাঠে-ময়দানে নেমে কাজ করছেন। মানুষের অভাব-অভিযোগ শুনছেন। সেই সূত্রে অনেকে করোনায় আক্রান্তও হচ্ছেন।