Girls Write to CM Yogi in Blood: প্রিন্সিপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে যোগীকে রক্ত লেখা চিঠি ছাত্রীর
Photo Credits: ANI

লখনৌ, ২৯ অগাস্ট: উত্তরপ্রদেশে চাঞ্চল্যকর ঘটনা। গাজিয়াবাদের এক স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে রক্ত দিয়ে খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)-কে চিঠি লিখল এক ছাত্রী। পুলিশকে কোনও ব্যবস্থা না নিয়ে, শ্লীলতাহানির অভিযোগ তুলতে পাল্টা হুমকি দেওয়ায় সে রক্তে দিয়ে চিঠি লিখে বসল রাজ্যের প্রশাসনিক প্রধানকে। রক্তে লেখা চার পাতার চিঠিতে যোগীকে সেই কিশোরী লেখে, কিষাণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রিন্সিপাল রাজীব পাণ্ডে নিয়মিত তার অফিসে একের পর এক মেয়েকে একান্তে ডেকে শ্লীলতাহানি করে।

চিঠিতে সেই কিশোরী লেখে, এই বিষয়ে কাউকে কিছু বললে, প্রিন্সিপাল রাজীব পাণ্ডে তাদের কেরিয়ার খতম করার হুমকি দেয়। তাই স্কুলের মেয়েরা ভয়ে কাউকে কিছু জানায় না। কিন্তু কিছু মেয়ে সাহস করে শ্লীলতাহানির কথা বাড়ির লোককে জাাননোর পর প্রিন্সিপাল ক্ষুব্ধ হয়ে তাদের ওপর চড়াও হয়। ক্ষোভে পরিবারের লোকেরা সেই অভিযুক্ত প্রিন্সিপালকে মারধরও করে। আরও পড়ুন-মারধর, গণধর্ষণে ক্ষতবিক্ষত মহিলা নিরাপত্তা রক্ষী, হাসপাতালে যেতেই মৃত্যু, নির্মমতার বলি ১৯-এর কিশোরী

দেখুন টুইট

এই বিষয়ে সবচেয়ে মারাত্মক অভিযোগটা হল, পুলিশকে অভিযোগ জানাতে গেলে ইচ্ছাকৃতভাবে তাদের চার ঘণ্টা ধরে দাঁড় করিয়ে রাখার পর সালোনি আগারওয়াল নামের এক পুলিশ অফিসার পাল্টা মেয়ে ও তার অভিভাবকদের বকা দেন। এমনকী প্রিন্সিপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলতে তাদের বাড়ি গিয়ে পুলিশ হুমকিও দেয় বলে যোগী আদিত্যনাথকে রক্তে লেখা চিঠিতে সেই কিশোরী অভিযোগ জানায়। যোগীকে চিঠিতে বাবাজি বলে সম্বোধন করে সেই কিশোরী।