Agra: ছেলেকে বাড়ির বাইরে দড়ি দিয়ে উল্টো ঝুলিয়ে বেধড়ক মার, গ্রেপ্তার বাবা
ছেলেকে বাড়ির বাইরে দড়ি দিয়ে উল্টো ঝুলিয়ে বেধড়ক মার (Photo Credits: Twitter)

আগ্রা, ৯ অগস্ট: বাবার অমানবিক কাজ দেখে ক্ষুব্ধ নেটিজেনরা। একটি ভিডিওতে দেখা যায়, বাড়ির বাইরে বাবা তার সন্তানকে দড়িতে বেঁধে উল্টো ঝুলিয়ে রেখেছে। শুধু তাই নয় নিরন্তর ছেলেকে মেরেই চলেছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ ওই ব্যক্তিকে চিহ্নিত করে গ্রেপ্তার করে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগ্রায় (Agra)। পুলিশ অফিসার রবি কুমার জানিয়েছেন, ওই ব্যক্তির ছেলে তার ইচ্ছার বিরুদ্ধে কাজ করায় ক্ষুব্ধ ছিলেন, তাই এই শাস্তি।

৫২ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যায়, ছেলেটিকে বাড়ির বাইরে জানলার সঙ্গে দড়ি দিয়ে উল্টো করে ঝুলিয়ে মারধর করছে বাবা। ছেলেটিকে প্রচন্ড কান্নাকাটি করতে দেখা যায়। ঘটনাস্থলে কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। শুধু তাই নয়, 'বাচ্চা ছেলে, ওকে ছেড়ে দিন' বলে একজনকে চিৎকার করতেও শোনা যায়। কিন্তু কে শোনে কার কথা। ছেলের ওপর অমানবিক অত্যাচার চালিয়ে গেলেন। আরও পড়ুন, রাধা-কৃষ্ণ মন্দিরে প্রার্থনা নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডের্নের, দেখুন ভিডিয়ো

পুলিশ অফিসার রবি কুমার জানান,"আমরা এই ভিডিওটি দেখামাত্রই পদক্ষেপ নিয়েছি। গতকাল সন্ধে ৬-৭ টার মধ্যে ঘটনাটি ঘটে। জানা যায় ছেলেটি তার ইচ্ছার বিরুদ্ধে কাজ করেছিল। তাই এত ক্ষুব্ধ হয়ে যান। এনডিটিভির খবর অনুযায়ী, ব্যক্তি কিছুদিন আগে তার স্ত্রীয়ের সঙ্গে প্রচন্ড ঝগড়া ঝাঁটি করেন। যারফলে বোনের বাড়ি চলে যায় স্ত্রী। তার তিন সন্তান রয়েছে। এই ছেলেটিই তাদের মধ্যে সবথেকে বড়। তিনি ওই সময় মদ্যপ অবস্থায় ছিলেন কিনা তা স্বীকার করেননি।

কিছুদিন আগে প্রয়াগরাজে একটি অমানবিক ঘটনা ঘটতে দেখা যায়। যেখানে এখন ভবঘুরে বৃদ্ধাকে মারধর করে এলাকার কিছু মানুষ।