Farooq Abdullah's Dance Video: বিয়ে বাড়িতে মহম্মদ রফির গানে জমিয়ে নাচ ফারুক আবদুল্লার, দেখুন ভাইরাল ভিডিও
বিয়ে বাড়িতে মহম্মদ রফির গানে জমিয়ে নাম ফারুক আবদুল্লার (Photo: Twitter)

চন্ডীগড়, ৫ মার্চ: বিয়ে বাডিতে গান চলছে 'আজ কল তেরে মের প্যার কে চর্চে' ও 'গুলাবি আঁখে', আর সেই গানে নাচ করছেন বছর তিরাশির এক ব্যক্তি। আর সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। তিনি আর কেউ নন, জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা (Farooq Abdullah)। পাঞ্জাবে এক বিয়ের অনুষ্ঠানে প্রবীণ রাজনীতিবিদকে শাম্মি কাপুরের হিট ছবির গানে কোমর দোলাতে দেখা যায়। তাঁর সঙ্গে সঙ্গ দেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংও (Amarinder Singh)। আর সেই ভিডিওটি ভাইরাল হয়েছে।

গত রবিবার ছিল অমরিন্দর সিংয়ের নাতনি সেহেরিন্দর কউরের বিয়ে। দিল্লির ব্যবসায়ী আদিত্য নারাঙের সঙ্গে বিয়ে হয় তাঁর। সেই বিয়ের অনুষ্ঠানেই ফুরফুরে মেজাজে দেখা যায় ন্যাশনাল কনফারেন্স নেতাকে। মহম্মদ রফির ক্লাসিক গান ‘আজ কল তেরে মেরে প্যার কে’ শুরু হতেই নিজেকে আর থামিয়ে রাখতে পারেননি ফারুক। পরে ডেকে নেন অমরিন্দর সিংহকেও। তবে তিনি খুব একটা কোমর দোলাননি। গান বদলে ‘গুলাবি আঁখে’ হয়ে যায়, সেই গানেও নাচতে থাকেন ফারুক। আরও পড়ুন: Viral: টুর্নামেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ, ৫ লিটার পেট্রোল পুরস্কার পেলেন এই ক্রিকেটার

টুইটারে ফারুক আবদুল্লার নাচের ভিডিওটি শেয়ার করেন নাসির খুহেহামি নামের এক ব্যক্তি। পরে এক স্থানীয় কংগ্রেস নেতাও শেয়ার করেন ভিডিওটি। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়।