Delhi: টাকা কামানোর সহজ উপায়! পুলিশ সেজে রাস্তায় জরিমানা নিচ্ছে তরুণী
Fake ASI Woman in Delhi (Photo Credits: Twitter, @DCPWestDelhi)

নয়াদিল্লি, ১৪ অগাস্ট: অ্যাসিসট্যান্ট সাব-ইনস্পেকটরের পোশাকে রাস্তায় দাঁড়িয়ে ফাইন কাটছিলেন বছর ২০-র এক তরুণী। কোভিড-১৯-র নিয়ম না মানলেই গাড়ি দাঁড় করিয়ে কখনও আবার কখনও পথচলতি মানুষকে দাঁড় করিয়ে মোটা টাকার জরিমানা নিচ্ছিলেন ওই তরুণী। খুব সহজেই টাকা রোজগারের উপায় বের করতেই পুলিশ সাজে সে। ওয়েস্ট দিল্লির তিলক নগর এলাকা থেকে এভাবেই টাকা নিচ্ছিলেন তিনি। স্থানীয় থানার হেড কনস্টেবলের নজরে পড়তেই হাতেনাতে ধরা পড়েন তরুণী।

তরুণীকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, ওই তরুণী দিল্লির নাংগলোই এলাকার বাসিন্দা। ওয়েস্ট দিল্লির ডিসিপি গোটা ঘটনাটি টুইট করে জানিয়েছেন। টুইটে দেখা যাচ্ছে, ওই তরুণীর পরনে রয়েছে পুলিশের পোশাক। অভিযুক্ত তরুণীর নাম তামান্না জাহান। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আরও পড়ুন: Independence Day 2020: পুলিশ মেডেল প্রাপকদের তালিকা প্রকাশ স্বরাষ্ট্র মন্ত্রকের, দেখে নিন তালিকা

ঘটনাটি গত বুধবারের। হেড কনস্টেবল সুমের সিং টহল দিচ্ছিলেন এলাকায়। সেই সময় ওই তরুণীকে জরিমানার চালান কাটতে দেখেই সন্দেহ হয় তাঁর। মুখে মাস্ক কিংবা সামাজিক দূরত্ব-কোভিড-১৯ সংক্রমণের জন্য জারি নির্দেশিকা অমান্য যারা করছেন, তাদের কাছে মোটা টাকার জরিমানা ধরাচ্ছেন তিনি। গোটা বিষয়টি দেখে সন্দেহ হয় সুমের সিংয়ের। ঘটনাটির খতিয়ে দেখতে সুমের সিং অপর এক কনস্টেবলকে সাধারণ পোশাকে ওই মহিলাটির কাছে যাওয়ার নির্দেশ দেন। এরপর মুখে মাস্ক না পরে যাওয়ার অপরাধে ছদ্মবেশে থাকা ওই কনস্টেবলকে ৮০০ টাকার জরিমানার চালান ধরায় ওই তরুণী। এরপরই হাতেনাতে তাকে ধরে ফেলেন পুলিশকর্মীরা।