COVID 19: বড়সড় 'ভ্যাকসিন স্ক্যাম'? করোনা টিকা নিয়ে দুর্নীতির আশঙ্কায় বিজেপি
অভিযোগ বিএমসির বিরুদ্ধে

মুম্বই, ১১মে: করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ের জেরে কার্যত বিপর্যস্ত গোটা দেশ। গত দুদিন ধরে দৈনিক সংক্রমণের মাত্রা কিছুটা কমলেও, এখনও কোভিডের দ্বিতীয় ঢেউ দাপিয়ে বেড়াচ্ছে ভারত জুড়ে। করোনা সংক্রমণের মাত্রা কমাতে প্রত্যেকে টিকা  নিতে হবে বলে বার বার আবেদন জানানো হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফে। সেই অনুযায়ী, গোটা দেশ জুড়ে টিকাকরণের(Vaccination) কাজ শুরু হয়েছে পুরোদমে। করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসাতে শুরু করলেও, দেশের সব মানুষ  টিকা পাচ্ছেন না বলে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ করা হচ্ছে। বিষয়টি নিয়ে সরব হলেন বিজেপির মহারাষ্ট্রের বিধায়ক।

মুলুন্দের বিজেপি (BJP) বিধায়ক মিহির কোটিয়া বলেন, মুম্বইয়ের প্রত্যেক মানুষকে টিকা  দিতে হবে। বিএমসির (BMC) কোনও আধিকারিকে দোষ প্রমাণিত হলে, তাঁকে শাস্তি পেতে হবে। বিএমসি কমিশনারের কাছ থেকে সন্তোষজনক উত্তর না পেলে, তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীকে তিনি চিঠি লিখবেন বলে স্পষ্ট জানান মিহির কেটিয়া।

আরও পড়ুন: Rahul Gandhi: 'শহরের পর গ্রামগুলিও ঈশ্বরের ভরসায়', করোনা নিয়ে মোদী সরকারকে কটাক্ষ রাহুলের

তিনি আরও বলেন, সম্প্রতি তাঁর কাছে মুলুন্দের এক মহিলা হাজির হন। তিনি ভ্যাকসিনের (Vaccine) প্রথম ডোজ নিতে পারছেন না। টিকা নিয়ে মহারাষ্ট্রে (Maharashtra) বড়সড় কোনও দুর্নীতি হচ্ছে বলে আশঙ্কা প্রকাশ করেন ওই বিধায়ক। যা নিয়ে তিনিও চিন্তিত বলে জানান বিজেপির ওই বিধায়ক।