Rahul Gandhi: 'শহরের পর গ্রামগুলিও ঈশ্বরের ভরসায়', করোনা নিয়ে মোদী সরকারকে কটাক্ষ রাহুলের
ছবি ট্যুইটার

দিল্লি,  ৯মে:  গোটা দেশের করোনা (Corona) পরিস্থিতি নিয়ে এবার ফের কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। নিজের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমেই মোদী সরকারের বিরুদ্ধে কটাক্ষ করেন রাহুল।

রাহুল গান্ধী বলেন, 'শহরের পর এবার গ্রামগুলিও ঈশ্বরের (পরমাত্মা) ভরসায় রয়েছে।' রাহুল গান্ধীর ওই ট্য়ুইট প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। কোভিড  নিয়ন্ত্রণ নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেট জনতার একাংশ। বিশেষ করে মেডিকেল জার্নাল ল্যানসেটের রিপোর্ট প্রকাশ্যে আসার পর।

 

আরও পড়ুন:  Sonu Sood: করোনা আক্রান্ত ভারতীর মৃত্যু, ভেঙে পড়লেন সোনু সুদ

ল্যানসেটের একটি প্রতিবেদনে ভারতের (India) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে তীব্র আক্রমণ করা হয়। ল্যানসেটে দাবি করা হয়, ভারতে বর্তমানে যে করোনা পরিস্থিতি তৈরি হয়েছে, তার জন্য দায়ি মোদী সরকার। এমনকী, শক্ত হাতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের পরিবর্তে কেন্দ্র বিরোধী ট্যুইট কিংবা সমালোচনা রুখতে বেশি ব্যস্ত মোদী সরকার।  সেই সঙ্গে কোভিডের দ্বিতীয় ঢেউ যখন গোটা থাবা বসাচ্ছে, সেই সময় বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের জন্য কীভাবে অনুমতি দেওয়া হয় কেন্দ্রীয় সরকারের তরফে, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। সংশ্লিষ্ট মেডিকেল জার্নালের ওই প্রতিবেদন প্রকাশ্যে আসার পর কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই।

প্রসঙ্গত, করোনার (COVID 19) দ্বিতীয় ঢেউয়ের মধ্যে উত্তরাখন্ডে কীভাবে কুম্ভের শাহি স্নানের জন্য অনুমতি দেওয়া হল, তা নিয়ে দেশ জুড়ে প্রশ্ন উঠতে শুরু করে। শাহি স্নানের শেষ লগ্নে এসে প্রধানমন্ত্রী ভার্চুয়াল স্নানের জন্য আবেদন করলে, কুম্ভ ছেড়ে সাধুসন্তরা ফিরতে শুরু করেন।