WBJEE 2020 Result Date: উচ্চ মাধ্যমিকের পর পশ্চিমবঙ্গ জয়েন্ট প্রবেশিকা পরীক্ষার ফল ঘোষণা, বিস্তারিত জানুন wbjeeb.nic.in ওয়েবসাইটে
প্রতীকী ছবি (Photo Credits: Unsplash.com)

পশ্চিমবঙ্গের জয়েন্ট এন্ট্রান্স এক্সামিনেশন বোর্ড আগামী ২০২০ জয়েন্ট পরীক্ষার ফলাফল কবে ঘোষণা হবে তা জানায়। যারা অধীর আগ্রহে ডব্লুবিজেইই ২০২০ ফলাফলের উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হওয়ার পরে বোর্ড তা ঘোষণা করবে। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, ডব্লিউবিজেইইবি এপ্রিল মাসে উচ্চমাধ্যমিক বোর্ড পরীক্ষার পরে ফলাফল ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে। wbjeeb.nic.in এই সাইটে গেলে ফলাফল দেখা যাবে।

উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে আগামী ১২ মার্চ থেকে ২৭ মার্চ, ২০২০ পর্যন্ত চলবে। ডব্লুবিজেইই ২০২০-র ফলাফল এপ্রিল মাসে উচ্চমাধ্যমিক পরীক্ষার পরে ঘোষণা করা হবে। বোর্ড পরীক্ষার্থীদের ফলাফল জানতে শিক্ষার্থীরা ওয়েবসাইটে দেখতে পারেন। তবে চূড়ান্ত দিন সম্পর্কে জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। তার জন্য চোখ রাখতে হবে WBJEEB-তে।ডব্লুবিজেইই ২০২০ সালের পরীক্ষাটি ২০১২-২০১২ শিক্ষাবর্ষের জন্য ইঞ্জিনিয়ারিং, ফার্মাসি এবং আর্কিটেকচারের স্নাতকে ভর্তি হওয়ার পরীক্ষা।

আরও পড়ুন,জয়েন্টের প্রবেশিকা পরীক্ষা আগামী এপ্রিলে, ওয়েবসাইটে ফর্ম প্রকাশ এনটিএ-র

WBJEEB-র চেয়ারম্যান মলয়েন্দু সাহা জানিয়েছেন,"WBJEE 2020-র ফলাফল উচ্চমাধ্যমিক পরীক্ষার পরই জানানো হবে। বোর্ড পরীক্ষার্থীদের ফলাফলের দিন জানিয়ে দেবে। ছাত্রছাত্রীদের ওয়েবসাইটে নজর রাখতে জানানো হচ্ছে।"