Rameshwaram Cafe Blast: রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণে দায়ি অভিযুক্ত তামিলনাড়ুর, কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যে তোলপাড় হতেই অভিযোগ, ক্ষমা চাইলেন শোভা
Shobha Karandlaje (Photo Credit: Twitter)

দিল্লি, ২০ মার্চ: বেঙ্গালুরুর(Bengaluru) রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণের (Rameshwaram Cafe Blast) জন্য দায়ি অভিযুক্ত তামিলনাড়ুর (Tamil Nadu)বাসিন্দা । সম্প্রতি এমনই বিতর্কিত মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী শোভা করন্দলাজে। যা প্রকাশ্যে আসতেই তা নিয়ে তোলপাড় শুরু হয়। শোভা করন্দলাজের বক্তব্য নিয়ে সমালোচনা শুরু হলে, শেষ পর্যন্ত ক্ষমা চাইতে বাধ্য হন কেন্দ্রীয় মন্ত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ট্য়ুইট করেন শোভা। সেখানে লেখেন, তামিল ভাই, বোনদের কাছে তিনি ক্ষমা চাইছেন।  তামিলনাড়ুর মানুষের প্রতি কোনও বিদ্বেষ তাঁর নেই।  শুধুমাত্র কৃষ্ণগিরি জঙ্গলে যারা প্রশিক্ষণ নিচ্ছে, তাদের কথা বলতে গিয়েই ওই ধরনের বক্তব্যের উত্থাপন।  তা সত্ত্বেও তাঁর মন্তব্যে অনেকে কষ্ট পয়েছেন, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী।

আরও পড়ুন: Bengaluru Rameshwaram Cafe Blast: বেঙ্গালুরুর ক্যাফেতে বিস্ফোরণে অভিযুক্ত আটক NIA-এর হাতে, রিপোর্ট

দেখুন কী লিখলেন কেন্দ্রীয় মন্ত্রী...

 

শুধু তাই নয়, রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণ নিয়ে তিনি যে মন্তব্য করেছেন, তা প্রত্যেহার করছেন বলেও জানান কেন্দ্রীয় মন্ত্রী শোভা করন্দলাজে।

ওই ঘটনার পরপরই কেন্দ্রীয় মন্ত্রী শোভা করন্দলাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ডিএমকে। নির্বাচন কমিশনের কাছেই অভিযোগ দায়ের করা হয় ডিএমকে-র তরফে।