Delhi: সংক্ৰমণ বাড়ছে রাজধানীতে, জরুরি ব্যবস্থার বাইরে ৫০% কর্মীদের ওয়ার্ক ফর্ম হোম করানোর নির্দেশ দিল্লি সরকারের
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

নতুন দিল্লি, ২৯ নভেম্বর: করোনা সংক্রমণ (COVID19) ফের বাড়ছে রাজধানী দিল্লিতে (Delhi)। এই অবস্থায় খুব প্রয়োজন না থাকলে কর্মীদের বাড়িতে বসে কাজ করার নির্দেশ দিল দিল্লি সরকার। তারা জানিয়ে দেয়, সমস্ত বেসরকারি এবং জরুরি ব্যবস্থার বাইরে সকল সংস্থাগুলিকে ৫০% কর্মীদের ওয়ার্ক ফ্রম হোমই (Work From Home) চালু থাকুক। এইমুহূর্তে অফিসে আসার প্রয়োজন নেই কাউকে।

শনিবার দিল্লির মুখ্যসচিব এবং ডিডিএমএর এগ্জিকিউটিভ কমিটি চেয়ারম্যান বিজয় দেব জানিয়েছেন,"৩১ ডিসেম্বর পর্যন্ত সমস্ত সরকারি কর্মীদের যারা গ্রেড এ এবং উচ্চপদে রয়েছেন তাদের ১০০% কর্মী নিয়েই কাজ করতে হবে। নিম্ন পদস্থ কর্মীদের ৫০% নিয়ে কাজ করতে হবে। বেসরকারি সংস্থাগুলিকে সময় কমাতে হবে এবং কম সংখ্যক কর্মী নিয়ে কাজ করতে হবে।"  আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪১,৮১০, মৃত ৪৯৬ জনের

২৪ ঘণ্টায় দেশে করোনা (Coronavirus) আক্রান্ত হলেন ৪১ হাজার ৮১০ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৪৯৬ জনের। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্ত ৯৩ লাখ ৯২ হাজার ৯২০ জন। মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৩৬ হাজার ৬৯৬ জনের। দেশে বর্তমানে চিকিৎসা চলছে ৪ লাখ ৫৩ হাজার ৯৫৬ জনের। মোট সুস্থ হয়েছেন ৮৮ লাখ ২ হাজার ২৬৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪২ হাজার ২৯৮ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health and Family Welfare)।