AAP: কুরুক্ষেত্রের যুদ্ধের প্রচারে জেলবন্দি কেজরি, সিসোদিয়ার সঙ্গে রাঘব চাড্ডাও
Photo Credits: ANI

হরিয়ানায় কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে একটি লোকসভা আসনে লড়ছে আম আদমি পার্টি। কিন্তু দলের প্রধান অরবিন্দ কেজরিওয়াল, দলের অঘোষিত নম্বর টু মণীশ সিসোদিয়া-রা জেলে থাকায় প্রচারে সমস্যায় পড়ছে আপ। এরই মধ্যে হরিয়ানায় কুরুক্ষেত্র লোকসভা আসনে নির্বাচনে প্রচারের জন্য দলের ৪০ জন তারকা প্রচারকের তালিকা প্রকাশ করল আপ। পঞ্জাবে ক্ষমতা দখলের পর হরিয়ানার একটা অংশেও কেজরিওয়ালের দলের ভাল প্রভাব রয়েছে। সেই প্রভাব কাজে লাগিয়ে হরিয়ানা থেকে প্রথমবার সাংসদ পাঠাতে দলের তারকা প্রচারকের তালিকায় অরবিন্দ কেজরিওয়াল, মণীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন-দের রাখল আপ। তিনজনেই এখন জেলে আছেন। চোখের অপারেশনে লন্ডন থাকা রাঘব চাড্ডা-কেও তারকা প্রচারক হিসেবে ঘোষণা করল ঝাড়ু শিবির।

সঙ্গে তারকা প্রচারক হিসেবে থাকলেন অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়ালও। পাশাপাশি হরিয়ানায় আপ-এর তারকা প্রচারকের তালিকায় আছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, সাংসদ সঞ্জয় সিং, দিল্লির মন্ত্রী অতীশী, মন্ত্রী গোপাল রাই, সৌরভ ভরদ্বাজ, কৈলাস গেহলেটকেও রাখা হয়েছে।

দেখুন খবরটি

হরিয়ানায় কুরুক্ষেত্র লোকসভা আসনে কংগ্রেস সমর্থিত আপ প্রার্থী সুশীল গুপ্ত-র হয়ে জোরদার প্রচার চালাচ্ছে আপ। এই আসনে বিজেপি-র প্রার্থী হয়েছেন কংগ্রেস ছেড়ে আসা বিখ্যাত শিল্পপতি নবীন জিন্দাল। গতবার এই লোকসভা আসনে ৩ লক্ষ ৮৩ হাজার ভোটে জিতেছিলেন বর্তমানে হরিয়ানার মুখ্যমন্ত্রী নায়াব সিং।