Delhi Assembly Elections 2020 Results: 'Soul of India'-কে রক্ষার জন্য ধন্যবাদ, আপের জয় স্পষ্ট হতেই দিল্লিবাসীর উদ্দেশে টুইট প্রশান্ত কিশোরের
(Photo Credits: IANS)

নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি: দিল্লিতে হ্যাটট্রিকের পথে অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। শেষ ট্রেন্ড অনুযায়ী, দিল্লির ৬টি সংরক্ষিত আসনেই এগিয়ে রয়েছেন আপের প্রার্থীরা। দিল্লিতে ফের বিজেপিকে সাফ করে 'রাজ' করতে চলেছে আপ। এমনই সম্ভবনা তৈরি হতেই টুইট করলেন নির্বাচনী কৌশলী এবং রাজনীতিবিদ প্রশান্ত কিশোর (Prashant Kishor)। আপ দলকে ফের ক্ষমতায় আনার জন্য রাজ্যের মানুষকে ধন্যবাদ জানালেন তিনি (Delhi Assembly Elections 2020)।

টুইটে রাজ্যের সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়ে প্রশান্ত বলেন, "দিল্লি হল দেশের হৃদয়। সঠিক চিহ্নে ভোট দিয়ে দেশের হৃদয়কে (soul of India) রক্ষা করেছে দিল্লির মানুষ। দেশের হৃদয়কে রক্ষা করার জন্য ধন্যবাদ রাজ্যের মানুষকে।" ২০২০-র দিল্লি বিধানসভা নির্বাচনের রাজনৈতিক কর্মসূচিতে আপের হয়ে কাজ করেছিল প্রশান্ত কিশোরের সংখ্যা আই-প্য়াক।

জনতা শনিবারই ভোট দিয়েছে। ইভিএম বন্দি হয়েছে দিল্লির ভবিষ্যৎ। এক্সিট পোলের খবর অনুযায়ী আপ ফের ফিরছে দিল্লির ক্ষমতায়। জনতার রায় শনিবারই ইভিএম-বন্দি হয়ে গিয়েছে। আজ সময়মতো ভোটগণনা সকাল আটটায় শুরু হয়ে গেছে।