Dalit Man Forced To Drink Urine: পঞ্জাবে দলিত ব্যক্তিকে থামে বেঁধে মারধর, জোর করে খাওয়ানো হল প্রস্রাব

সাঙ্গরুর, ১৫ নভেম্বর: পুরোনো বিবাদের জেরে এক দলিত (Dalit) ব্যক্তিকে মারধর ও জোর করে প্রস্রাব (urine) পান করানোর অভিযোগ। পঞ্জাবের (Punjab) সাঙ্গরুর (Sangrur) জেলার ঘটনা। পুলিশ এখনও পর্যন্ত ৪ জনের নামে অভিযাগ দায়ের করেছে। স্থানীয় ডেপুটি পুলিশ সুপার বুটা সিং বলেন, "সাঙ্গরুর জেলার চাঙালিওয়ালা গ্রামের বাসিন্দা জাগমেল সিংকে (Jagmail Singh) ৭ নভেম্বর দুই ব্যক্তি জোর করে তুলে নিয়ে যায়। তারপর মারধর ও জোর করে প্রস্রাব পান করতে বাধ্য করা হয়। অভিযুক্তরা হল রিঙ্কু, অমরজিৎ সিং, লাকি ওরফে গোলি ও বীতা ওরফে বিন্দের। তারা প্রত্যেকেই চাঙালিওয়ালা গ্রামের বাসিন্দা। বুধবার তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

বৃহস্পতিবার জেলার ডেপুটি পুলিশ সুপার (DSP) বলেন, "আমরা অভিযোগের তদন্ত করছি। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।" পুলিশের অভিযোগ অনুযায়ী, ২১ সেপ্টেম্বর জাগমেলের সঙ্গে রিঙ্কুর ঝামেলা হয়েছিল। যদিও পরে তবে তারা সমঝোতা করে। রিঙ্কু এবং বিন্দের ৭ নভেম্বর সকাল ৯টার সময় জাগমেলকে বাড়ি থেকে তুলে নিয়ে আসে। রিঙ্কুর বাড়িতে নিয়ে আসা হয় জাগমেলকে। সেখানে আগে থেকেই ছিল অমরজিৎ। এর পর জাগমেলকে একটি থামে বেঁধে রাখা হয়। তার পর মোট ৪ জন তাকে মারধর করে বলে অভিযোগ। জাগমেল বলেন, "ওরা আমাকে লাঠি ও রড দিয়ে মারধর করে। আমি যখন জল চেয়েছিলান, ওরা আমাকে জোর করে প্রস্রাব পান করিয়েছিল।" আরও পড়ুন: 11 Lakh Dowry: শ্বশুরবাড়ির ১১ লক্ষ টাকার পণ প্রস্তাব ফিরিয়ে দিলেন বর

অভিযুক্তের বিরুদ্ধে অপহরণ, জোর করে আটকে রাখা, খুনের চেষ্টা, মারধর এবং ভারতীয় দণ্ডবিধির (IPC) এবং সিডিউল কাস্ট ও সিডিউল ট্রাইব আইনের বিভিন্ন মামলা দায়ের করা হয়েছে লেহরা থানায়। পুলিশ তদন্ত চালাচ্ছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।