Lok Sabha Election 2024: ব্যারিকেড ভেঙে সভামঞ্চের সামনে এসে পৌঁছালো কর্মী সমর্থকেরা! রাহুল-অখিলেশের যৌথ জনসভায় তুমুল বিশৃঙ্খলা, দেখুন ভিডিও

উত্তর প্রদেশের প্রয়াগরাজের ফুলপুড় লোকসভা কেন্দ্রে কংগ্রেস ও সমাজবাদী পার্টির যৌথ জনসভা ছিল। রবিবাসরীয় এই সভায় উপস্থিত থাকার কথা ছিল কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi) ও সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের (Akhilesh Yadav)। কিন্তু এই সভা ঘিরে সৃষ্টি হল তুমুল বিশৃঙ্খলা। কর্মী সমর্থকদের ভিড়ের চাপে কার্যত ভেঙে গেল ব্যারিকেড। আর সেই কারণে অনেকেই অল্পের জন্য পদপিষ্ট হওয়ার থেকে বেঁচেছেন।

জানা যাচ্ছে, এদিন এত কর্মী সমর্থকদের ভিড় ছিল যে কোনওভাবেই স্থানীয় পুলিশ তাঁদের আটকাতে পারছিল না। মুলত প্রবেশপথের সামনে যে ব্যারিকেড ছিল সেটাই জনতার চাপে ভেঙে যায়।  উন্মত্ত জনতা সমস্ত বাঁশের বেড়া টপকে একেবার মূল মঞ্চের সামনে চলে আসে। আর এই চরম বিশৃঙ্খলা এবং নিরাপত্তা না থাকার কারণে রাহুল ও অখিলেশ কার্যত সভাস্থলে বেশিক্ষণ না থেকেই বেরিয়ে যায়। শুধুমাত্র রাহুল যাওয়ার আগে কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, বিজেপি হারিয়ে আমাদের প্রার্থীকে জেতাতে হবে। বিজেপি প্রার্থীদের হারানো আমাদের একমাত্র লক্ষ্য।

দূরদুরান্ত থেকে আগত সমর্থকেরা রাহুল ও অখিলেশের বক্তৃতাই শুনতে এসেছিলেন। কিন্তু এই বিশৃঙ্খলার কারণে তাঁরা বেশিক্ষণ না থেকেই চলে যায়। যা কারণে অনেকেই ক্ষুব্ধ হয়ে বাড়ির পথে হাঁটা দিয়েছেন। যদিও রাহুল কিছু বক্তব্য রাখলেও অখিলেশ কোনও মন্তব্যই করেননি। সবমিলিয়ে এই বিশৃঙ্খলার কারণে নিরাশ হয়েছেন অসংখ্য কর্মী সমর্থকেরা।