ট্রাফিক আইন মেনে চলছে গরু! ভাইরাল বলিউড অভিনেত্রী প্রীতি জিনটার ভিডিও
(Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৯ অক্টোবর: 'ট্রাফিক আইন মেনে চলুন (Obey The Traffic Rule)।' শহরের (City) রাস্তায় দাঁড়িয়ে থাকলে এমন বার্তা কানে আসে হামেশাই। কিন্তু তাহলেও প্রায়শই ট্রাফিক আইন ভাঙার খবর আসে। তাই ট্রাফিক আইন মেনে চলার জন্য বিভিন্ন কড়া পদক্ষেপ নিতে দেখা যায় প্রশাসনের (Administration) তরফে। কিন্তু এবার এমন এক ঘটনা সোশ্যাল সাইটের (Social Site) রসদ হয়ে পড়েছে যা কেউ দেখলে ট্রাফিক আইন  ভাঙতে গেলেও লজ্জায় পড়বে।

ভাবছেন কী এমন ভিডিও? সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে (Twitter Handle) একটি ভিডিও (Video) শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনটা (Bollywood Actress Preity Zinta)। অভিনেত্রীর শেয়ার করা ওই ভিডিওতে দেখা গিয়েছে, ট্রাফিক সিগনালে (Traffic Signal) মানুষের পাশাপাশি আটকে পড়েছে একটি গরুও (Cow)। শুধু তাই নয়, নির্দিষ্ট আইন মেনে সিগন্যালের থেকে সমদূরত্ব বজায় রেখে গরুটি দাঁড়িয়ে রয়েছে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। প্রীতি জিনটার শেয়ার করা ওই ভিডিওর ভিউজ (Views) দাঁড়িয়েছে ৫৬ হাজারেরও বেশি। পাশাপাশি বলা বাহুল্য, ৬ হাজারেরও বেশি লাইক (Like) পেয়েছে ভিডিওটি। আরও পড়ুন- থানায় ঢুকে ডিউটিতে থাকা পুলিশ ইন্সপেক্টরের কাঁধে চড়ে বাঁদর, দেখুন ভাইরাল ভিডিও

প্রীতির শেয়ার করা ওই ভিডিওর ক্যাপশনে (Caption) লেখা রয়েছে- "মানুষ তো বটেই, পশুরাও ট্রাফিক আইন মেনে চলে। আমাকে বিশ্বাস করার দরকার নেই। নিজেরাই দেখে নিন।" জবাবে কমেন্ট সেকশনে (Comment Section) উত্তরও মিলেছে খাসা। এক নেটিজেন কমেন্ট করে লিখেছেন"কিছু মানুষের থেকে গরুও ভাল ট্রাফিক আইন জানে।"