COVID-19 Suspect Attempts Suicide: করোনাভাইরাস সন্দেহ, রিপোর্ট আসার আগেই অবসাদে হাসপাতাল থেকে আত্মহত্যার চেষ্টা রোগীর
Representational Image (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ৫ এপ্রিল: আজ দিল্লির এইমস (Delhi AIIMS) হাসপাতালে এক করোনাভাইরাস-এ (Coronavirus) সন্দেহভাজন রোগী আত্মহত্যা করার চেষ্টা করে। ওই ব্যক্তিকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (এআইএমএস) এর জয় প্রকাশ নারায়ণ অ্যাসেন্টারে (পেক্স ট্রমা জেপিএনএটিসি) ভর্তি করা হয়েছিল। তার পরীক্ষার রিপোর্টটির অপেক্ষায় থাকাকালীন ব্যক্তি হাসপাতালের তৃতীয় তলা থেকে লাফিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে।

তবে এই ঘটনায় ব্যক্তি প্রাণ হারাননি। তিনি মাটিতে পড়ার আগে তৃতীয় তলা থেকে লাফিয়ে একটি টিনের ছাদে পড়ে যান। এইমস-এর চিকিত্সা কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন, তাঁর পায়ে ক্ষতের পাশাপাশি তিনি গুরুতরভাবে আঘাত পেয়েছেন। এপ্রিল ২-এ দিল্লিতে একটি COVID-19 সন্দেহভাজন দ্বারা আত্মহত্যা করার অভিযোগ ছাড়াও আরেকটি অভিযোগ পাওয়া গেছে। রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন একজন তাবলিগী জামায়াতের সদস্য, তার জীবন শেষ করার চেষ্টা করেছিলেন, একজন ডাক্তারকে এই বিষয়টির আবেদনের দাবি করেছেন। আরও পড়ুন, বাড়ছে দুশ্চিন্তা, দেশে করোনায় আক্রান্ত বেড়ে ৩৩৭৪, মৃত্যু ৭৭ জনের

১৯ শে মার্চ, দিল্লির সাফদারজং হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি এক ব্যক্তি আত্মহত্যা করেছিলেন। COVID-19 সন্দেহভাজন, যার পরীক্ষার রিপোর্ট তখনও আসেনি, হাসপাতালের সাত তলা থেকে লাফিয়ে তাঁর মৃত্যু হয়। তিনি তার মাথার এবং শরীরের অন্যান্য অংশগুলিতে গুরুতর ক্ষত হয়।সিওভিড -১৯ প্রাদুর্ভাবের কারণে দিল্লি, সবচেয়ে ক্ষতিগ্রস্ত অঞ্চলগুলির মধ্যে এখনও পর্যন্ত করোনাভাইরাসের ৪৪৫ টি ঘটনা পাওয়া গেছে।