COVID-19 In Delhi : করোনায় বেসামাল দিল্লি, মানুষকে ঘরে থাকার আর্জি দিল্লির মুখ্যমন্ত্রীর
মুখ্যমন্ত্রী কেজরিওয়াল

দিল্লি, ১৭ এপ্রিল : দিল্লিতে ক্রমাগত ভয়ঙ্কর হচ্ছে করোনা পরিস্থতি। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে মানুষকে সতর্ক থাকতে হবে। সংক্রমণের চেনকে ভাঙতে হবে। আর সেই কারণে সাপ্তাহিক লকডাউন মেনে ঘরের মধ্যে থাকতে হবে সাধারণ মানুষকে। এমনই আবেদন জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (CM Kejriwal)।

তিনি বলেন, করোনা (Corona) সংক্রমণে হ্রাস টানতে সাপ্তাহিক লকডাউনে মেনে মানুষকে ঘরের মধ্যে থাকতে হবে। শুক্রবার রাত ১০টা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত চলবে এই লকডাউন Lockdown)। ওই সময় যাতে কেউ বাড়ির বাইরে বের না হন, সে বিষয়ে আবেদন জানান কেজরিওয়াল। নিজের ট্য়ুইটার হ্যান্ডেলের মাধ্যমে সাধারণ মানুষের কাছে এই আবেদন জানান দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন  :  Mukesh Ambani : কোভিড রোগীদের চিকিৎসায় সাহায্য আম্বানির, পাঠাচ্ছেন ১০০ টন অক্সিজেন

কেজরিওয়াল বলেন, ঘরের মধ্যে থাকুন। দয়া করে সরকারি নিয়ম মেনে চলুন। নিয়ম মতো চলে কোভিডকে একযোগে হারিয়ে দিতে হবে বলেও সর্বসাধারণের কাছের আবেদন জানান কেজরিওয়াল।

এদিকে শুক্রবার দিল্লিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়ে হয় ১৯,৪৮৬ জন। মৃত্যু হয়েছে ১৪১ জনের। দিল্লির পরিস্থিতি ক্রমাগত জটিল হওয়ায় হাসপাতালগুলিতে বেড পাওয়া যাচ্ছে না। ফলে একই বেডে দুজনকে রেখেও চালানো হচ্ছে চিকিৎসা। অনেক জায়গায় অক্সিজেনের অভাবেও করোনা রোগীদের চিকিৎসায় বাধা পড়ছে বলে জানা যাচ্ছে। সবকিছু মিলিয়ে করোনায় (COVID 19) দ্বিতীয় ঢেউয়ে কার্যত বেসামাল ভারতের রাজধানী শহর।