Mukesh Ambani : কোভিড রোগীদের চিকিৎসায় সাহায্য আম্বানির, পাঠাচ্ছেন ১০০ টন অক্সিজেন
রিলায়েন্স সাহায্যকরবে

মুম্বই, ১৬ এপ্রিল : করোনা মোকাবিলায় এবার এগিয়ে এলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani )। মহারাষ্ট্রের কোভিড কবলিত এলাকার মানুষকে সাহায্য করতে, অক্সিজেন পাঠিয়ে সাহায্য করছেন ভারতের এই শিল্পপতি।

জানা যাচ্ছে, গুজরাটের (Gujrat) জামনগর রিফাইনারি থেকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে একের পর এক ট্রাক রওনা দেবে মহারাষ্ট্রের দিকে। ব্যবসায়িক কাজের জন্য যে অক্সিজেন ব্যবহার করা হয়, তাকেই পরিবর্তন করে, কোভিড (COVID 19) রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা হবে। জামনগর রিফাইনারি থেকে ১০০ টন অক্সিজেন মহারাষ্ট্রের কোভিড আক্রান্ত এলাকায় পাঠানো হবে বলে খবর।

আরও পড়ুন :  Kumbh Mela 2021 : কুম্ভে নাগা সাধুদের নিয়ে মন্তব্য, খুনের হুমকি অভিনেতা করণ ওয়াহিকে!

রিলায়েন্স রিফাইনারি থেকে যে অক্সিজেন পাঠানো হবে, তা একেবারে বিনামূল্যে কোভিড রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী একনাথ শিন্ডে জানান, খুব শিগগিরই রিলায়েন্স থেকে তাঁরা ১০০ টন অক্সিজেন পাবেন এবং কোভিড রোগীদের চিকিৎসায় তা ব্যবহার করা হবে।

প্রসঙ্গত ইতিমধ্যেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন। কোভিড আক্রান্ত রাজ্য মহারাষ্ট্রের জন্য সাহায্যের আবেদন করে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠান উদ্ধব। মহারাষ্ট্রের পাশাপাশি গুজরাটেও কোভিড (Corona) থাবা বসাতে শুরু করেছে।