Kumbh Mela 2021 : কুম্ভে নাগা সাধুদের নিয়ে মন্তব্য, খুনের হুমকি অভিনেতা করণ ওয়াহিকে!
নাগা সাধুদের নিয়ে মন্তব্য করে বিপাকে করণ (ছবি ইনস্টাগ্রাম, ট্যুইটার)

মুম্বই, ১৫ এপ্রিল : মহাকুম্ভের নাগা সাধুদের নিয়ে ট্যুইট করেছিলেন। তার জেরে খুনের হুমকি দেওয়া হল জনপ্রিয় অভিনেতা, সঞ্চালক করণ ওয়াহিকে (Karan Wahi)। এমনই অভিযোগ করেন হিন্দি টেলিভিশনে জনপ্রিয় মুখ।

সম্প্রতি কুম্ভ মেলার (Kumbh Mela) শাহি স্নান উপলক্ষ্যে হরিদ্বারে প্রায় ২৮ লক্ষ সাধু হাজির হন। যে খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর শোরগোল। করোনার জেরে যখন প্রায় গোটা দেশের প্রায় ওয়ার্ক ফ্রম হোম (Work From Home) চলছে, সেই সময় নাগা সাধুদের ক্ষেত্রে সেই একই নিয়ম প্রযোজ্য নয় কেন? গঙ্গা থেকে জল তুলে এনে স্নানঘরে গিয়ে স্নান সেরে নিতে পারেন না নাগা সাধুরা? এমন প্রশ্ন তোলেনকরণ ওয়াহি।

আরও পড়ুন :  Kareena Kapoor Khan : ওয়াইন, পাজামা, সইফুকে নিয়েই ঘুমোতে যান, করিনার বেডরুম 'সিক্রেট' প্রকাশ্যে

এরপরই টেলিভিশনের ওই জনপ্রিয় অভিনেতাকে (Actor) হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। নাগা সাধুদের (Naga Baba) নিয়ে করণ কেন ওই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে হুমকি দেওয়া হয় তাঁকে। এমনকী,  করণ যাতে শিগগিরই নাগা সাধুদের নিয়ে করা ওই মন্তব্য সরিয়ে ফেলেন, সে বিষয়েও অভিনেতাকে সাবধান করা হয়। এরপরই ওই হুমকি মেসেজ প্রকাশ্যে এনে, সে বিষয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন করণ ওয়াহি। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন :  Maha Kumbh 2021 : মহাকুম্ভে 'সুপার স্প্রেডার' করোনা, ভাইরাস প্রাণ কপিলদেবের

প্রসঙ্গত মহাকুম্ভের শাহি স্নান উপলক্ষ্য় প্রায় ২৮ লক্ষ মানুষ হরিদ্বারে হাজির হয়েছেন। কোভিড (COVID 19) বিধিকে কার্যত শিকেয় তুলে দিয়ে হরিদ্বারের হর তি পৌরি ঘাটে হাজির সাধুসন্তরা। মহাকুম্ভের ওই শাহি স্নান 'সুপার স্প্রেডার' হয়ে উঠতে পারে করোনাকালে (Corona)। এমনই আশঙ্কা প্রকাশ করা হয়েছে বিভিন্ন মহলের তরফে। শুধু তাই নয়, মহাকুম্ভে হাজির হয়ে ইতিমধ্যেই ১০২ জন পূণ্যার্থী করোনায় আক্রান্ত হন। মৃত্যু হয় কপিলদেব নামে এক সাধুরও।