Swastika Mukherjee: 'কোভিডে মৃত্যু, অক্সিজেনের অভাবে মৃত্যুর তালিকা পৃথক করুন'
ছবি- ট্য়ুইটার, ইনস্টাগ্রাম

কলকাতা, ২৮ এপ্রিল : করোনা (Corona) দাপিয়ে বেড়াচ্ছে গোটা দেশ জুড়ে। কোভিডে আক্রান্তদের চিকিৎসায় দেশ জুড়ে উত্তরোত্তর বাড়ছে অক্সিজেনের চাহিদা। ভারতের দুঃসময়ে পাশে দাঁড়াতে এগিয়ে আসছে একের পর এক দেশ। ইংল্যান্ড থেকে আমেরিকা (US), ব্যাঙ্কক, আমির শাহি, অস্ট্রেলিয়া-সহ একাধিক দেশ ভারতের (India) পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

এসবের মধ্যেও যখন অক্সিজেনের (Oxygen) অভাবে একের পর এক মৃত্যুর ঘটনা ঘটছে, সেই সময় কার্যত ফুঁসে উঠলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ট্যুইটার হ্যান্ডেলে কোভিডে মৃত্যু নিয়ে নিজের মত প্রকাশ করেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

আরও পড়ুন: Allu Arjun: করোনার থাবা, অসুস্থ জনপ্রিয় অভিনেতা অল্লু অর্জুন

তিনি বলেন, কোভিডে (Covid 19) আক্রান্ত হয়ে কাদের মৃত্যু হচ্ছে এবং কারা মারা যাচ্ছেন অক্সিজেন না পয়ে, সেই পরিসংখ্যানটা পৃথক হওয়া উচিত। যাঁরা অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন, তাঁদের মৃত্যুও কোভিডের পরিসংখ্যানের সঙ্গে যুক্ত করা হচ্ছে কিন্তু কেন তা হবে বলে প্রশ্ন তোলেন স্বস্তিকা।

আরও পড়ুন: Maharashtra : করোনায় মৃত ২২টি দেহ গাদাগাদি করে কেন তোলা হল অ্যাম্বুলেন্সে? অমানবিক ছবি মহারাষ্ট্রে

তিনি আরও বলেন, অক্সিজেনের অভাবে যাঁরা মারা যাচ্ছেন, শ্বাস নিতে পারছেন না বলেই তাঁদের জীবন শেষ হয়ে যাচ্ছে। ফলে তাঁদের মৃত্যু কীভাবে কোভিডের সঙ্গে যুক্ত করে একই তালিকাভুক্ত করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অভিনেত্রী। বর্তমানেও প্রত্যেককে এমন অবস্থাও প্রত্যক্ষ করতে হচ্ছে বলে মর্মাহত স্বস্তিকা।

 

এদিকে করোনার থাবা ক্রমশ করাল হচ্ছে অভিনয় জগতের মানুষদের উপর। কখনও বলিউড কিংবা কখনও টলিউড বা দক্ষিণী সিনেমা জগৎ, কোভিডের গ্রাস থেকে মুক্তি পাচ্ছেন না তারকারা।

টলিউডে (Tollywood) যখন কৌশিক গঙ্গোপাধ্যায়, হৃত্বিক চক্রবর্তীরা আক্রান্ত হন করোনায়, সেই সময় অল্লু অর্জুনও আক্রান্ত হন ভাইরাসে। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।