Coronavirus In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪৪,৬৮৪, মৃত্যু ৫২০ জনের
Coronavirus in India (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৪ নভেম্বর: ২৪ ঘণ্টায় দেশে করোনা (Coronavirus) আক্রান্ত হলেন ৪৪ হাজার ৬৮৪ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৫২০ জনের। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮৭ লাখ ৭৩ হাজার ৪৭৯ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ৪ লাখ ৮০ হাজার ৭১৯ জনের। দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ২৯ হাজার ১৮৮ জনের। মোট সুস্থ হয়েছেন ৮১ লাখ ৬৩ হাজা ৫৭২ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।

আসিএমআর (ICMR) জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ১২ কোটি ৪০ লাখ ৩১ হাজার ২৩০টি নমুনার পরীক্ষা হয়েছে। তার মধ্যে গতকাল হয়েছে ৯ লাখ ২৯ হাজার ৪৯১টি নমুনার পরীক্ষা।আরও পড়ুন: COVID-19 Vaccine Update: আগামী মাসেই ভারতে করোনার ভ্যাকসিন কোভিশিল্ড, পেতে পারে জরুরি অনুমোদন

এদিকে বিশ্বে করোনায় মৃত্যু ১৩ লাখ ৯ হাজার ছাড়াল। শনিবার সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৩ লাখ ৯ হাজার ১৪৭ জনের। আক্রান্ত দাঁড়িয়েছে ৫ কোটি ৩৭ লাখ ৩৮ হাজার ১৮০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ কোটি ৭৫ লাখ ১৯ হাজার ৫১০ জন। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬ লাখ ৫৬ হাজারের বেশি মানুষ। মৃত্যু হয়েছে ৯ হাজার ৯৪২ জনের।