Priyanka Gandhi Vadra Demands Removal of Hathras DM: হাথরাসের জেলা শাসকের পদত্যাগ চেয়ে মামলার পূর্ন তদন্তের দাবি করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা
কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ৪ অক্টোবর: শনিবার উত্তরপ্রদেশের হাথরাসে (Hathras) নির্যাতিতার বাড়িতে পরিবারের সঙ্গে দেখা করতে গেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi), প্রিয়াঙ্কা গান্ধী-সহ (Priyanka Gandhi) দলের আরও কিছু নেতাকর্মীরা। পরিবারের সঙ্গে কথা বলেন, তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। রবিবার উত্তরপ্রদেশের জেলা ম্যাজিস্ট্রেট পদত্যাগের চেয়ে বিষয়টির পূর্ণ তদন্তের দাবি করেন প্রিয়াঙ্কা গান্ধী ভডরা।

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা আরও জানান, হাথরাসের জেলা ম্যাজিস্ট্রেট নির্যাতিতার পরিবারের সঙ্গে অভব্য আচরণের পাশাপাশি তাঁদের হুমকি দিয়েছেন। টুইটে লিখেছেন,"হাথরাসের নির্যাতিতার পরিবারের অভিযোগ জেলা ম্যাজিস্ট্রেট তাঁদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। ওনাকে করা আড়াল করার চেষ্টা করছেন? ওনার অবিলম্বে পদত্যাগ চেয়ে মামলার সম্পূর্ণ তদন্তের দাবি জানাচ্ছি। পরিবার ন্যায় চাইছি এখনও কেন সিবিআই তদন্তের দাবি বলে সিট তদন্ত চালিয়ে যাচ্ছে? উত্তরপ্রদেশ সরকারের যদি এবারে ঘুম ভেঙে থাকে তো নির্যাতিতার পরিবারের কথা শোনা উচিত।" আরও পড়ুন, হাথরাসে নির্যাতিতার বাড়ি পৌঁছলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী

শনিবার সারাদিন উত্তরপ্রদেশ পুলিশের নাটকের পর বাধ্য হয়ে অবশেষে রাহুল ও প্রিয়াঙ্কাকে হাথরাসে ঢুকতে দেয় পুলিশ। হাথরসে রাহুলের যাওয়া আটকাতে উত্তরপ্রদেশের সীমানায় পথের বিভিন্ন স্থানে মোতায়েন ছিল পুলিশ।

আজ ডিএনএফ ফ্লাইওভারে পুলিশ বাধা দিয়ে লাঠিচার্জ করলে তার থেকে দলীয় কর্মীকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা (Priyanka Gandhi Vadra)। উত্তরপ্রদেশে হাথরাস যাওয়ার পথে আজ আবারও পথ আটকায় উত্তরপ্রদেশ পুলিশ (Uttar Pradesh Police)। যাওয়ার পথে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে ঘিরে ছিলেন কংগ্রেসের কর্মী সমর্থকেরা। ডিএনএফ ফ্লাইওভারে ওই কর্মীদের ওপর লাঠিচার্জ করে পুলিশ।