PUBG Turns Fatal: PUBG খেলার জের? বেডরুম থেকে উদ্ধার নবম শ্রেণির ছাত্রের ঝুলন্ত মৃতদেহ
Representational Image (Photo Credits: File Image)

জয়পুর, ৮ জুন: বেডরুমের ভিতর থেকে উদ্ধার হল নবম শ্রেণির এক ছাত্রের ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) জয়পুরে (Jaipur)। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের রিপোর্ট বলছে, অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল গেম PUBG-র আসক্ত ছিল ওই পড়ুয়া। দিন দু'য়েক আগে থেকেই মায়ের মোবাইল ফোনে গেমটি ডাউনলোড করেছিল সে। এরপরই দিন রাত PUBG খেলত ওই পড়ুয়া। পুলিশের অনুমান, সেই গেমের জন্যই সম্ভবত মানসিক অবসাদে আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই কিশোর। আরও পড়ুন: Maharashtra: করোনা আক্রান্তের সংখ্যার বিচারে চিনকে ছাড়িয়ে গেল মহারাষ্ট্র 

জাতীয় সংবাদমাধ্যম সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, গত শনিবার সকালে ছেলেটির ঘর থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। শুক্রবার গভীর রাত পর্যন্ত মায়ের মোবাইলে PUBG খেলেছিল সে। এরপর ঘুমোতে যায় ওই কিশোর। পরের দিনই উদ্ধার হয় ওই কিশোরের মৃতদেহ। পিটিআই সূত্রে খবর, এই কিশোরের বাবা ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যুক্ত। শনিবার সকালে ঘরের ভেন্টিলেটরের গ্রিল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে নবম শ্রেণির পড়ুয়ার মৃতদেহ।

পুলিশ সূত্রে খবর, গত তিন দিন ধরে দিন-রাত PUBG খেলছিল ওই কিশোর। সম্ভবত অনলাইন ওই যুদ্ধের গেমে বারবার পরাজিত হওয়ার জন্যই আত্মহত্যার পথ বেছে নেয় ওই কিশোরটি। মৃতদেহর পাশ থেকে এখনও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। ঘটনার তদন্ত করছে পুলিশ।