Chhattisgarh: ৫ সহকর্মীকে গুলি করে মেরে আত্মঘাতী আইটিবিপি জওয়ান, নজিরবিহীন ঘটনা ছত্তিশগড়ে
ফাইল ফোটো (Photo Credits: IANS)

নায়ারণপুর, ৪ ডিসেম্বর: ছত্তিশগড়ে (Chhattisgarh) সহকর্মীর ছোড়া গুলিতে ৫ আইটিবিপির (Indo-Tibetan Border Police) জওয়ান। পরে অভিযুক্ত আইটিবিপি জওয়ান নিজেও গুলি চালিয়ে আত্মঘাতী হন। নজিরবিহীন এই ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের নারায়ণপুর (Narayanpur) জেলায় ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের (ITBP) শিবিরে। ঘটনায় মোট ৫ কর্মীর মৃত্য়ুর পাশাপাশি আহত হয়েছেন ৩ জন। রায়পুর থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে নারায়ণপুরে আইটিবিপি-র ৪৫ তম ব্যাটিলিয়নের কাদেনার ক্যাম্পে এই ঘটনা ঘটেছে বলে সংবাদসংস্থা পিটিআইকে ( PTI) জানিয়েছেন সেখানকার ইন্সপেক্টর জেনারেল (বাস্তার রেঞ্জ) সুন্দররাজ পি।

প্রাথমিক খবর অনুযায়ী, কোনও বিষয় নিয়ে বাগবিতণ্ডার জেরে একজন আইটিবিপি জওয়ান হঠাৎ করেই নিজের সার্ভিস রিভালভার দিয়ে তাঁর সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালান। পাঁচ সহকর্মীকে গুলি করে খুন করার পর আত্মঘাতী হন তিনিও। এই ঘটনার কথা স্বীকার করেছে পুলিশও। বস্তার রেঞ্জের আইজি সুন্দররাজ পি বলেন, "এক জওয়ান তাঁর সার্ভিস রাইফেল থেকে অন্যান্য জওয়ানদের লক্ষ্য করে গুলি চালান।" আরও পড়ুন:  Indian Navy Day 2019: দেশরক্ষায় নৌবাহনীর সাহসিকতা প্রশংসা যোগ্য, নৌসেনা দিবসে রইল গৌরব গাথার ঝলক

কী নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়েছিল তার সঠিক কারণ এখনও জানা যায়নি। এই ঘটনার খবর পেয়েই এলাকায় যান জেলার পুলিশকর্তারা। নারায়ণপুরের পুলিশ সুপার মোহিত গর্গ ঘটনাস্থানে যান। জখম ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।