Chhattisgarh: পর্ন দেখিয়ে কিশোরীকে টানা ধর্ষণ, নগ্ন ভিডিয়ো তৈরি করে ব্ল্যাকমেইল, ছত্তিশগড়ের ঘটনায় চাঞ্চল্য
Rape (Photo Credits: Pxhere)

বিলাসপুর, ৫ জুলাই:  ৬ মাস ধরে ধর্ষণ (Rape), নগ্ন ভিডিয়ো (Nude Video) তৈরি করে তারপর ব্ল্যাকমেইল। সবই চলছিল বহাল তবিয়তে। কোনও ভয়ডর না করেই বছর ১৩-র এক কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে, তাকে ভয় দেখানোর কাজ করছিল এক যুবক। শেষে প্রতিবেশী যুবকের পর্দা ফাঁস করেন বছর ১৩-র ওই কিশোরীর দিদি। ছত্তিশগড়ের (Chhattisgarh) বিলাসপুরে এমনই একটি ঘটনার কথা প্রকাশ্যে আসতেই আতঙ্কে শিউরে উঠতে শুরু করেছেন অনেকে।

রিপোর্টে প্রকাশ, বিলাসপুরের সারকান্দা এলাকার বাসিন্দা এক কিশোরীকে প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায় এক যুবক। এরপর তাকে নীল ছবি দেখিয়ে, একাধিকবার ধর্ষণ করা হয়। ধর্ষণের পর নগ্ন ভিডিয়ো তৈরি করে এরপর ওই কিশোরীকে ভয় দেখাতে শুরু করে তার প্রতিবেশী দাদা।  নগ্ন ভিডিয়ো যাতে প্রকাশ না হয়, তারজন্য প্রতিবেশীর ডাকে সাড়া দিয়ে তার ঘরে যেতে শুরু করে সপ্তম শ্রেণির ছাত্রী। ভয়ে কাঁটা হয়ে থাকলেও সে প্রথমে কাউকে কিছু জানায়নি।

আরও পড়ুন:  Malaika Arora: 'ওয়েদার বড্ড রোমান্টিক', অর্জুনের সঙ্গে ভালবাসায় ভরা মুহূর্ত মালাইকার

দিনের পর দিন ধরে বোন অন্য রকম আচরণ করছে। এমন দেখার পর ওই নির্যাতিতা কিশোরীর দিদি বোনকে চেপে ধরে সমস্ত ঘটনা শোনেন। বোনকে সাহস যুগিয়ে থানায় যান। প্রতিবেশী যুবকের বিরুদ্ধে দায়ের করেন এফআইআর। তবে এখনও ওই যুবককে পাকড়াও করা যায়নি। পুলিশ খোঁজ শুরু করেছে।