Malaika Arora: 'ওয়েদার বড্ড রোমান্টিক', অর্জুনের সঙ্গে ভালবাসায় ভরা মুহূর্ত মালাইকার
Arjun Kapoor, Malaika Arora (Photo Credit: Instagram)

মুম্বই, ৫ জুলাই:  মুম্বইতে (Mumbai) এক নাগাড়ে বৃষ্টি শুরু হয়েছে। এক নাগাড়ে বৃষ্টির জেরে মুম্বইয়ের একাধিক এলাকায় জল জমতে শুরু করেছে। একটানা বৃষ্টিতে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় জল জমলেও, এরমধ্যে যেন রোমান্টিকতা খুঁজে পেলেন মালাইকা অরোরা। সেই কারণেই অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে প্যারিস ভ্রমণের নয়া ভিডিয়ো শেয়ার করলেন মাল্লা (Malaika Arora)। প্যারিস ভ্রমণের টুকরো টুকরো কোলাজ একসঙ্গে জুড়ে, নয়া ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী।

বর্তমানে আবহাওয়া এতটাই ভালবাসায় ভরা যে পুরনো ভিডিয়ো তিনি শেয়ার করতেই পারেন বলে মন্তব্য করেন নায়িকা। মালাইকা এবং অর্জুনের প্যারিস ভ্রমণের নতুন ভিডিয়ো দেখে সঞ্জয় কাপুর থেক মাহিপ কাপুর একের পর এক অভিনেতা পালটা ভালবাসায় ভরিয়ে দেন।

আরও পড়ুন:  Kaali: 'কালী আমিষ ভক্ষণকারী দেবী', বিতর্কিত পোস্টার নিয়ে মন্তব্য তৃণমূলের মহুয়া মৈত্রের

 

View this post on Instagram

 

প্রসঙ্গত অর্জুন কাপুরের জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি প্য়ারিসে যান মালাইকা অরোরা। অর্জুনকে সঙ্গে নিয়েই বেশ কয়েকদিন ছুটির মেজাজে দিন কাটান মাল্লা। প্যারিসে থাকাকালীন কখনও অর্জুন কাপুরকে খাইয়ে দেন মালাইকা, আবার কখনও আইফেল টাওয়ারের সামনে থেকে ছবি শেয়ার করেন তাঁরা। প্যারিস থেকে ফিরে এবার সেখানকার টুকরো স্মৃতি নিয়ে নয়া ভিডিয়ো শেয়ার করলেন বলিউড অভিনেত্রী।