প্রতীকি ছবি (Photo Credits: PTI)

পুনে ও ওরলির ঘটনার পুনরাবৃত্তি হল গুজরাটের। বৃহস্পতিবার রাতে রাজকোট (Rajkot) থেকে কিছুটা দূরে এক বৃদ্ধা পথচারীকে পিষে মারল একটি বিলাশবহুল গাড়ি। মৃত মহিলার নাম বিজয়বেন বাথওয়ার, বয়স ৬০ বছর। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশসূত্রে জানা যাচ্ছে, ঘটনার পর থেকে পলাতক চালক, তবে ইতিমধ্যেই ওই ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। গাড়ির নম্বর খতিয়ে দেখে জানা গিয়েছ, গাড়িটি ধোরাজিতে বসবাসকারী এক ব্যক্তির। তবে তাঁর নাম এখনই প্রকাশ্যে আনতে চান না পুলিশ আধিকারিকরা। রাজকোট, ধোরাজি সহ একাধিক এলাকায় ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিশ।

তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, গাড়িটি বেশ গতিতেই চালিয়েছিলেন চালক। যে কারণে ওই মহিলাকে ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নিয়ে গিয়ে ফেলে অভিযুক্ত। তারপর সে ভয়ে গাড়ি ছেড়ে পালায়। অন্যদিকে, স্থানীয় বাসিন্দারা এই দুর্ঘটনা দেখেই পুলিশে ফোন করেন, তারপর ঘটনাস্থলে পুলিশ এসে দেহ ও গাড়ি দুটিই উদ্ধার করে। যদিও অভিযুক্ত ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন কিনা, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এলাকাবাসীদের দাবি, অভিযুক্ত প্রভাবশালী হলেও তাঁকে উপযুক্ত শাস্তি দিতে হবে।

ঘটনাস্থলে এক ব্যক্তি গুরুতর আহত হলেও তাঁর স্ত্রীকে দেড় কিলোমিটার দূরে টেনে নিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরবর্তীকালে গ্রেফতার হয় ওই যুবক। জানা যায় সে শিবসেনা (শিন্ডে শিবির)-এর প্রভাবশালী নেতার ছেলে।