Chhattisgarh Shocker: পাশবিক! ছত্তিশগড়ে পাঁচ বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধৃত স্কুল বাসের কন্ডাক্টর
প্রতীকী ছবি

বিলাসপুর: পাঁচ বছরের এক নাবালিকা ছাত্রীকে (Minor Girls student) ধর্ষণ (Rape) করার অভিযোগে ধরা পড়ল স্কুল বাসের কন্ডাক্টর (School Bus Conductor)। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chhattisgarh) মুনগেলি (Mungeli) জেলায়।

এপ্রসঙ্গে মুনগেলি জেলার পুলিশ সুপার চন্দ্রমোহন সিং বলেন, "গত ১৭ জানুয়ারি ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। ওইদিন স্কুল থেকে ফেরার সময় নির্দিষ্ট স্থানে বাস থামিয়ে ওই নাবালিকা ছাত্রীকে বাড়ি পৌঁছতে গেছিল ৪১ বছর বয়সী ওই অভিযুক্ত। সেই সময় বাসে ছিলেন তিনজন শিক্ষিকা ও অন্য শিশুরা। বাড়ি ছাড়তে গিয়ে অভিযুক্ত নাবালিকার সঙ্গে ওই কুর্কম করে বলে অভিযোগ। বাড়ি ফেরার পর মেয়েটির গোপনাঙ্গে প্রচণ্ড যন্ত্রণা শুরু হয়। তার কথা শুনে সঙ্গে সঙ্গে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে মেয়েটির মা। সেখানে গিয়ে দেখা যায় মেয়েটির গোপনাঙ্গে থেকে রক্ত বের হচ্ছে।"

এরপরই পুলিশের কাছে ওই স্কুল বাসের কন্ডাক্টরের নামে অভিযোগ দায়ের করেন মেয়েটির অভিভাবকরা। আর মামলা দায়ের হওয়ার দু ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ইতিমধ্যে বাসে থাকা শিক্ষিকাদের ও চালককে জেরা করা হয়েছে। তবে তাঁরা এই ঘটনার বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতের নামে ধর্ষণ, ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনের একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। আরও পড়ুন: Air India Pee-Gate: বিমানে মহিলার গায়ে মূত্রত্যাগ, অভিযুক্ত শঙ্কর মিশ্রকে 'নিষিদ্ধ এয়ার ইন্ডিয়ার