Bomb Scare Near Antilia: অ্যান্টিলার সামনে বিস্ফোরক উদ্ধারের ঘটনায় মিলল প্রয়াত স্করপিও ডিলারের চিঠি; চিঠিতে সংবাদমাধ্যম, পুলিশকে তোপ
অ্যান্টিলার সামনে বিস্ফোরক উদ্ধার (Photo Credits: Twitter)

মুম্বই, ৬ মার্চ: মুকেশ আম্বানির (Mukesh Ambani) বাড়ি অ্যান্টিলার (Antilia) সামনে বিস্ফোরক উদ্ধারের ঘটনায় প্রয়াত স্করপিও ডিলারের চিঠি উদ্ধার হয়। যে বিস্ফোরক বোঝাই স্করপিও গাড়িটি ব্যবহার করা হয়, সেই গাড়ির মালিক হিরেন মানসুখ চাঞ্চল্যকরভাবে প্রয়াত হন শুক্রবার। তাঁরই লেখা একটি চিঠি উদ্ধার করে তদন্তকারী দল। গত ২ মার্চ মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, গৃহমন্ত্রী অনিল দেশমুখ এবং মুম্বই পুলিশকে এই চিঠি লিখেছিলেন তিনি। যাতে লেখা, সংবাদমাধ্যম এবং পুলিশ তাঁকে হেনস্থা করেছে।

উল্লেখ্য, শুক্রবার থানে থেকে উদ্ধার হয় তাঁর দেহ। বৃহস্পতিবার থেকেই নিখোঁজ ছিলেন ৪৫ বছর বয়সী স্করপিও ডিলার হিরেন মানসুখ। যাঁর গাড়ি নিয়ে ওদিন চম্পট দেয় দুষ্কৃতীরা। মুম্বরা রেটি বানদার রোডের একটি জলাশয় থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। তাঁর মৃত্যু দুর্ঘটনায় হয়েছে বলে অভিযোগ দায়ের করা হয়। আরও পড়ুন, আইএসএলে-র সেমি ফাইনালে আজ নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম এটিকে মোহনবাগান; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

গত ২৫ ফেব্রুয়ারি মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলার ( Antilia) সামনে জিলেটিন স্টিক বোঝাই গাড়ি উদ্ধার হয়। বিস্ফোরক উদ্ধারের ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়। এই ঘটনায় জইশ-উল-হিন্দ নামে একটি জঙ্গি সংগঠন দায় স্বীকার করেছে বলে রবিবার দাবি করা হয়েছিল। মেসেজিং অ্যাপ টেলিগ্রামে হামলার দায় স্বীকার করেছে এই জঙ্গি গঠন, এমনটাই জানা গিয়েছিল।

অ্যান্টিলার (Antilia) সামনে উদ্ধার হওয়া জিলেটিন স্টিক (Gelatin Stick) বোঝাই গাড়িটি বিক্রলি থেকে চুরি করা হয়। গাড়ির চেসিস নম্বরটি ক্ষতিগ্রস্ত হলেও আসল মালিকের খোঁজ চালাচ্ছে মুম্বই পুলিশ (Mumbai Police)। গাড়িটিতে তল্লাশি অভিযান চালিয়ে কুড়িটি জিলেটিন স্টিক ও একটি চিঠি উদ্ধার হয়।