BJP MLA beaten up : কৃষক আন্দোলনের জের, বিজেপি বিধায়ককে মারধরের পর নগ্ন করার অভিযোগ
বিজেপি বিধায়ককে মারধরের অভিযোগ

দিল্লি, ২৮ মার্চ : কৃষক আন্দোলন (Farmers' Protest) নিয়ে কেউ কোনও কথা কেন বলছেন না। তার জেরেই বিজেপি বিধায়ককে মারধরের অভিযোগ উঠল পঞ্জাবে। মারধরের পাশাপাশি বিজেপির ওই বিধায়কের জামা ছিঁড়ে নগ্ন করারও অভিযোগ ওঠে। যার জেরে শোরগোল ছড়িয়েছে।

বিজেপির (BJP) পঞ্জাবের প্রধান দাবি করেন, রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। তার জেরেই প্রকাশ্যে বিজেপি বিধায়ককে মারধর করে আটকে রাখার চেষ্টা করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিস এখনও পর্যন্ত ওই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি।

আরও পড়ুন  : PM Modi In Bangladesh's Orakandi : 'ঠাকুরবাড়ির ভালাসা পেয়েছি, বড়মার স্নেহ মায়ের মতো আশীর্বাদ', ওড়াকান্দিতে মোদী

প্রসঙ্গত কৃষি বিল সংসদে পাশা হওয়ার পর থেকেই পঞ্জাব জুড়ে জোরদার বিক্ষোভ শুরু করেন কৃষকরা। সিঙ্ঘু সীমান্তে বিক্ষোভরত কৃষকদের ছবি উঠে আসতেই গোটা দেশ জুড়ে চাঞ্চল্য ছড়ায়। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক মহলেও জোর চর্চা শুরু হয়ে যায়। আন্তর্জাতিক পপ তারকা রিহানা থেকে শুরু করে সুইডিশ পরিবেশবিদ গ্রেটা থানবার্গও কৃষকদের পাশে দাঁড়িয়ে তাঁদের সমর্থন করেন।

কৃষকদের নিয়ে রিহানা (Rihanna) এবং গ্রেটার (Greta Thunberg) একের পর এক টুইট প্রকাশ্যে আসতেই তা নিয়ে জো জল্পনা শুরু হয়। রিহানা এবং গ্রেটার ট্যুইটের পর ঐক্যবদ্ধ ভারতের ডাক দিয়ে ট্যুইট করেন সচিন তেন্ডুলকর, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমারের (Akshay Kumar) মতো একের পর এক তারকা। যা নিয়েও চর্চা শুরু হয়ে রাজনৈতিক মহলে।