Bihar Shocker: গবাদি পশুর চিকিৎসা করতে গিয়েছিলেন, অপহরণ করে জোরপূর্বক বিয়ে দেওয়া হল পশু চিকিৎসকের!
Veterinary Doctor Forcefully Married (Photo: ANI)

পটনা, ১৫ জুন: বিহারের বেগুসরাই জেলার (Begusarai District) এক পশু চিকিৎসককে (Veterinary Doctor) অপহরণ করে জোরপূর্বক বিয়ে (Forcefully Married) দিয়ে দেওয়ার অভিযোগ। পুলিশ জানিয়েছে, তেঘরা থানার অন্তর্গত পিধৌলি গ্রামের বাসিন্দা পশু চিকিৎসক সত্যম কুমার ঝা সোমবার বিকেলে গবাদি পশুর চিকিৎসা করতে যান। অভিযোগ, একদল লোক তাঁকে অপহরণ করে জোরপূর্বক একটি মেয়ের সঙ্গে বিয়ে দিয়ে দেয়।

সত্যমের বাবা সুবোধ কুমার ঝা বলেছেন, "সন্ধ্যা পর্যন্ত ছেলে বাড়িতে না ফেরার পর আমরা তাকে খুঁজতে শুরু করি। রাতেও সে ফেরেনি। মঙ্গলবার সকালে আমার মোবাইলে একটি ভিডিও ক্লিপ আসে। আমরা যখন ক্লিপটি চালিয়ে দেখি আমার ছেলে একটি মেয়ের সঙ্গে বসে রয়েছে। বিয়ের অনুষ্ঠান চলছে। আমরা এই বিষয়ে তেঘরা থানায় অভিযুক্তের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।" আরও পড়ুন: Dancing Groom Fined Rs 2L: বিয়ে করতে যাওয়ার পথে চলন্ত গাড়িতে নাচানাচি, ২ লাখ টাকা জরিমানা বরের!

তেঘরা থানার এসএইচও বলেন, "আমরা বিয়ের জন্য অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। সব দিক দিয়ে তদন্ত চলছে। প্রেমের ঘটনাকে উড়িয়ে দেওয়া যায় না।"

বিয়ের জন্য অপহরণ, যা পাকদোয়া বিভা (Pakadwa Vivah) বা জাবরিয়া বিভা নামে পরিচিত। বিহারের লক্ষীসরাই, জামুই, মুঙ্গের, পটনা, বেগুসরাই, নালন্দা, খাগরিয়া, ভাগলপুর এবং বাঙ্কা জেলায় এগুলি সাধারণ ঘটনা।