Bihar Shocker: মহিলাকে নিয়ে পালিয়ে গেছিল, দলিত যুবককে থুতু চাটানো ও মুত্র পান করানো হল
দলিত যুবককে থুতু চাটানো ও মুত্র পান করানো হল (Photo Credits: Twitter)

গয়া, ১৪ এপ্রিল: প্রেমের সম্পর্ক থাকায় এক মহিলাকে নিয়ে পালিয়ে গেছিল। এই কারণে পঞ্চায়েতের নিদানে দলিত যুবককে মেঝেতে পড়ে থাকা থুতু (Spit) চাটানো হল। শুধু তাই নয়, ওই যুবককে মুত্র পান করতেও বাধ্য করা হয়। বিহারের (Bihar) গয়ার (Gaya) উজিরগঞ্জ এলাকার ঘটনা। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ঘটনার একটি ভিডিওতে যুবককে হাঁটু গেড়ে মেঝেতে পড়ে থাকা থুতু চাটতে দেখা যাচ্ছে। পঞ্চায়েতের সময় বেশ কয়েকজন লোক মেঝেতে থুথু ফেলে। এরপর যুবককে সেই থুতু চাটতে বাধ্য করা হয় শাস্তি হিসেবে।

দলিত ওই যুবকের সঙ্গে গ্রামের এক মহিলার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি ওই মহিলাকে নিয়ে পালিয়ে যান যুবক। যদিও মহিলার বাড়ির লোকেরা ধরে ফেলে। এরপর বিচারের জন্য পঞ্চায়েতে নিয়ে আসা হয় দু'জনকে। পঞ্চায়েত সদস্য ও প্রধানের সামনেই ওই যুবকের ওপরে চলে অমানবিক নির্যাতন। আরও পড়ুন: West Bengal Weather Update: বছর শেষ ও নববর্ষে রাজ্যে মারকাটারি গরম, বৃষ্টির দেখা নেই

এই ঘটনার একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং গয়া পুলিশের চোখে বিষয়টি পড়ে। গয়ার এসএসপি আদিত্য কুমার এফআইআর দায়ের করেছেন। এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলি সুপার জানিয়েছেন, যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।