Sex Racket: কুম্ভমেলায় পরিচয়ের পর যৌন চক্রে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে ফোনে পাঠানো হচ্ছে পর্ন ভিডিও, পুলিশের দ্বারস্থ মহিলা

ভোপাল, ১৯ জুলাই: অচেনা জায়গা, অজানা মানুষ। দুটোতেই নতুন বন্ধুত্বের ক্ষেত্রে সাবধানে থাকতে হয়। এই উপদেশটা কেন দেওয়া হয় তা আবারও প্রমাণ হল। ক মাস আগে কুম্ভ মেলায় দু মহিলার সঙ্গে পরিচয় হয়েছিল ভোপালের এক সমাজকর্মী মহিলার। উত্তরপ্রদেশের প্রয়াগরাজে কুম্ভমেলায় গিয়ে আচমকাই দুই মহিলার সঙ্গে পরিচয় ওই ভোপালের মহিলা কর্মীর। পরিচয়ের পর বন্ধুত্ব, পুরো মেলা ঘুরে দেখা, সমাজ-দেশ নিয়ে নানা আলোচনার পর তিনজনের আলাপ জমে যায়। আরও পড়ুন: Shilpa Shetty's Husband Raj Kundra: 'পর্নস্টাররা এখন...', পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারির পর ভাইরাল রাজের পুরনো ট্যুইট

মেলা মিটলে তারপর যে যার বাড়ি ফেরার আগে নিজেদের মধ্যে ফোন নম্বর বিনিময় হয়। ভোপালের ওই মহিলা জানান, কুম্ভমেলায় তাঁর সঙ্গে পরিচয় হওয়া দুই মহিলার বাড়ি প্রয়াগরাজেই।

এরপর ভোপালের সেই মহিলাকর সঙ্গে কিছু দিন ফোন কথা হওয়ার পর  হোয়াটসঅ্যাপে নানা সময় পর্ন ভিডিও, আপত্তিকর-অশ্লীল ছবি পাঠাতে থাকে কুম্ভমেলা পরিচয় হওয়া দুই মহিলা। নানাভাবে তাকে যৌনচক্র (Sex Racket) যোগ দেওয়ার প্রলোভনও দিচ্ছিল সেই মহিলা। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায় হুমকি দেওয়া হচ্ছিল। এমনকী তাঁর ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগও তিনি এনেছেন। মহিলা লিখিত অভিযোগ পাওয়ার পর ভোপাল পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

ভোপালের সেই মহিলা পুলিশকে জানান, একেবারে পরিকল্পিতভাবেই তাঁকে যৌন চক্রে নামানোর চেষ্টা করেছেন কুম্ভমেলায় পরিচয় হওয়া ওই দুই প্রয়াগরাজের মহিলা। যৌন চক্রে গেলে রাতারাতি অনেক বড়লোক হওয়া যায়। ফোনে ভিডিও কল করেও এই চক্রের কাজে নামা যায়। এমন কথাও তাকে বলেছিল সেই দুই মহিলা। ফোন নম্বর ধরে ওই দুই মহিলার পরিচয় জানার চেষ্টা করছে সাইবার পুলিশ।