Madhya Pradesh: সামাজিক দূরত্ব মানাতেই ভুল বোঝাবুঝি; স্বামীকে দিতে হল যৌন সক্ষমতার পরীক্ষা
বিয়ে(Photo Credits: unsplash.com)

ভোপাল, ৬ ডিসেম্বর: করোনা মহামারী (COVID19) কিই না দেখাচ্ছে! বিয়ের পর সামাজিক দূরত্ব মেনে স্ত্রীয়ের কাছ থেকে দূরে দূরে থাকছিলেন স্বামী। পাছে যদি করোনা আক্রান্ত হন, তাই দূরত্ব মেনে একই বাড়িতে বাস করছিলেন ব্যক্তি। দীর্ঘদিন তাঁর কাছ থেকে দূরে থাকায় বেজায় চটে যান স্ত্রী। স্বামীকে অক্ষম তাই যৌন সম্পর্ক করতে চায় না এই দাবি করে বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যান তিনি। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে (Madhya Pradesh)।

করোনা মহামারীর মধ্যেই বিয়ে করেন তাঁরা। সামাজিক দূরত্ব মানতে স্ত্রীয়ের থেকে দূরে থাকা শুরু করেন স্বামী। কিন্তু এর থেকেই শুরু হল ভুল বোঝাবুঝি। স্ত্রীয়ের দাবি, স্বামী যৌন সঙ্গমে অক্ষম তাই দূরত্ব বজায় রাখছেন। এমনকি কথা বলার সময়েও দূরত্ব বজায় রাখেন। শ্বশুর বাড়িতে তাঁকে নির্যাতন করা হয় বলেও অভিযোগ করা হয়"। এই অভিযোগ এনে বাবা, মায়ের কাছে চলে যান। আরও পড়ুন, তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় মুকুল রায়ের বিরুদ্ধে চার্জশিট পেশ সিআইডি-র

পুলিশ প্রশাসনে এই অভিযোগ আসার পর তারা স্বামীর যৌন সক্ষমতা প্রমাণ করার পরামর্শ দেন। শেষপর্যন্ত স্বামী বাধ্য হয়ে মেডিকেল পরীক্ষা করিয়ে প্রমাণ করেন তিনি যৌন সঙ্গমে অক্ষম নন। এরপর তাঁকে বোঝানো হলে স্ত্রী স্বামীর কাছে ফিরে যেতে রাজি হন এরপর নিজের শ্বশুর বাড়ি তিনি ফিরে যান।

গত জুন মাসে বিয়ে হয়েছিল তাদের, বিয়ের এতদিন কেটে যাওয়ার পর ১ ডিসেম্বর স্ত্রী অভিযোগ জানাতে আসেন। অবশ্য, ওই ব্যক্তি জানান স্ত্রীয়ের পরিবারে একজন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তাই দূরত্বে বজায় রেখে চলছিলেন।