'Bheek Maango Andolan': অনলাইন গেমিং এর বিজ্ঞাপনে অজয় দেবগণ, প্রতিবাদে অভিনেতার জন্য অর্থ সংগ্রহে রাস্তায় ভিক্ষা নাসিকের যুবকের(দেখুন ভিডিও)
Bheek Maango Andolan for Ajay Photo Credit: Twitter@Mumbaikhabar9 and @ajaydevgn

নাসিকের ব্যস্ততম রাস্তায় রীতিমত মাইক্রোফোন লাগিয়ে অজয় দেবগণের নামে ভিক্ষা চাইছেন জনৈক এক ব্যক্তি। পথচারী থেকে  প্রত্যক্ষদর্শী, সবাই তো দেখে হতবাক এই দৃশ্য । জনৈক ব্যক্তির কোন ভ্রূক্ষেপ নেই। তিনি অজয় দেবগণের ছবি লাগানো প্ল্যাকার্ড নিয়ে হাত পাতছেন সবার কাছে। কিন্তু  কেন মহারাষ্ট্রের নাসিকে ওই ব্যক্তিকে অভিনেতা অজয় ​​দেবগনের জন্য টাকা সংগ্রহ করতে রাস্তায় ভিক্ষা করতে দেখা গেল? কারণ জানা গেল কিছুক্ষণের মধ্যেই।

অজয় দেবগনের হাতে এখন বেশ  বেশ কয়েকটি ছবি আছে  এবং পাশাপাশি একাধিক ব্র্যান্ডের মুখ হিসাবেও তাঁকে দেখা যায়। তবে সেই ব্র্যান্ড প্রমোশনের মধ্যে  তিনি একটি অনলাইন গেমিং অ্যাপের বিজ্ঞাপনেও উপস্থিত হন যা এই নাসিকের লোকটিকে প্রতিবাদের রাস্তায় নিয়ে এসেছেন। তিনি তাই শুরু করেছেন অজয় দেবগনের জন্য 'ভীক মাঙ্গো আন্দোলন'। সম্প্রতি ভিডিওটি  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ব্যক্তিকে লাউড স্পিকারে বলতে শোনা যায়-

"আমি অনলাইন গেমিং এবং এর বিজ্ঞাপনের বিরুদ্ধে প্রতিবাদ করছি। এই সেলিব্রিটিদের ঈশ্বরের কৃপায় অনেক কিছু আছে এবং তবুও, তারা অনলাইন গেমিং প্রচার করতে বেছে নেয় যা যুবকদের উপর খারাপ প্রভাব ফেলে"

দেখুন সেই ভিডিও-