Coronavirus Lockdown: লকডাউন শুরু হতেই স্নান করছে না স্বামী, জোর করছে সহবাসে; পুলিশের দ্বারস্থ মহিলা
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

বেঙ্গালুরু, ১৯ এপ্রিল: লকডাউন (Coronavirus Lockdown) জারি হওয়ার পর থেকেই স্নান (bath) করা বন্ধ করে দিয়েছে স্বামী। শুধু তাই নয়, সহবাস (Sex) করতে হবে বলে জোর করে চলেছেন। ঠিক এই মর্মেই পুলিশের দ্বারস্থ হলেন এক মহিলা। কর্নাটকের বেঙ্গালুরুর (Bengaluru) ঘটনা। দুই সন্তানের মা পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন করে সাহায্য চাইলেন। লকডাউন চলাকালীন মানুষের মানসিক স্বাস্থ্যের উপর নানা প্রভাব পড়ছে। এছাড়া বাড়ছে সামাজিক হিংসার ঘটনাও। রবিবার বেঙ্গালুরু থেকে এমনই একটি ঘটনার খবর পাওয়া গেছে। যেখানে এক মহিলা দাবি করেছেন যে তাঁর স্বামী তাকে মানসিক নির্যাতন করছে। ওই মহিলাটি বেঙ্গালুরু পুলিশের পরিচালিত মহিলা হেল্পলাইন পরিহরের সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং দাবি করেছেন তাঁর স্বামী স্নান করা বন্ধ করে দিয়েছেন এবং তাঁকে সহবাস করতে বাধ্য করছেন।

ওই মহিলার বয়স ৩১ বছর। দুই সন্তানের মা তিনি। তাঁর স্বামী একটি মুদিখানা দোকান চালান। হুট করেই নগদের জোগান কমে যাওয়ায় লকডাউন শুরু হতেই দোকান বন্ধ করে দেন ওই ব্যক্তি। এরপর লকডাউনে স্নান করাই বন্ধ করে দেন। পুলিশের কাছে ওই মহিলা জানিয়েছেন যে, তাঁর স্বামী স্নান তো করছেনই না। উপরন্তু রোজ তাঁকে শারীরিক সম্পর্ক করার জন্য জোর জবরদস্তি করে যাচ্ছেন। বাধা দিলে মারধর করছেন। জানা গেছে, দম্পতির ৯ বছরের মেয়েও এখন ওর বাবার রুটিনই মেনে চলছে। ও স্নান করা বন্ধ করে দিয়েছে। আরও পড়ুন: Viral: করোনা আক্রান্তদের বিনামূল্যে হাসপাতালে নিয়ে যান, কৃতজ্ঞতা হিসেবে ট্যাক্সি ড্রাইভার পেলেন অভ্যর্থনা; দেখুন ভিডিয়ো

কয়েকদিন আগেই বেঙ্গালুরু পুলিশের কাছে আরকটি অভিযোগ আসে। এক ব্যক্তি স্ত্রীকে চিকিন বিরিয়ানি রান্না করতে বলেছিলেন। ক্লান্তির জন্য স্ত্রী তাতে রাজি হননি। রেগে গিয়ে স্ত্রীকে বাড়ি থেকেই বের করে দেন ওই ব্যক্তি। তারপরই পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা।