Narendra Modi: UAE ১৪০ কোটি ভারতীয়র মন জয় করেছে, মন্দির উদ্বোধনের পর বললেন মোদী
PM Modi in UAE (Photo Credit: Twitter)

দিল্লি, ১৫ ফেব্রুয়ারি: আবু ধাবির (Abu Dhabi) প্রথম হিন্দু  মন্দির (Hindu Temple) উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আবু ধাবির হিন্দু মন্দির উদ্বোধনের পর মোদী বলেন, সংযুক্ত আরব আমিরশাহি ১৪০ কোটি ভারতীয়র মন জিতে নিয়েছে। আবু ধাবির BAPS সোসাইটির হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখানে পুজো এবং আরতী করতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে। আবু ধাবির হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখানকার প্রেসিডেন্ট শেখ মহম্মদ বিন জায়েদকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী মোদী। কয়েক কোটি ভারতীয়র মনের অনেকদিনের সাধ পূরণের জন্য সংযুক্ত আরব আমিরশাহির প্রেসিডেন্ট শেখ মহম্মদ বিন জায়েদকে মোদী ধন্যবাদ জানান।

আরও পড়ুন: PM Narendra Modi: আবু ধাবির প্রথম হিন্দু মন্দির উদ্বোধন মোদীর, পাথরে খোঁদাই করলেন 'বসুধৈব কুটুম্বকম'

দেখুন ছবি...

 

আবু ধাবিতে ২৭ একর জমিতে তৈরি করা হয়েছে এই হিন্দু মন্দির। যে মন্দিরে ভারতীয় সংস্কৃতি এবং সংযুক্ত আরব আমিরশাহির পরিচয় বহন করছে।

এদিকে বুধবার আবু ধাবির প্রথম হিন্দু মন্দিরের (Hindu Temple) উদ্বোধনের পর সেখান একটি পাথরে খোঁদাই করতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে (Narendra Modi)। ওই পাথরের উপর 'বসুধৈব কুটুম্বকম' খোঁদাই করে লিখতে দেখা যায় নরেন্দ্র মোদীকে। আবু ধাবির প্রথম হিন্দু মন্দির উদ্বোধনের পর সেখানে একাধিক সন্ত এবং শিশুদের সঙ্গে দেখা যায় ভারতের প্রধানমন্ত্রীকে।